,

3

আমরা কুঁড়ি’র উদ্যেগে সুবর্ণ জয়ন্তী, মুজিবশতবর্ষ ও নারী দিবস পালন

হাওর বার্তা ডেস্কঃ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী, মুজিবশতবর্ষ ও আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আমরা কুঁড়ি ১২ মার্চ শুক্রবার বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় সঙ্গীত ও নৃত্যকলা মিলনায়তনে আলোচনা ও সাংস্কৃতিক আয়োজন করে। অনুষ্ঠানে সভপতিত্ব করেন আমরা কুঁড়ির উপদেষ্টা ও বঙ্গবন্ধু স্যাটেলাইটের পরিচালক বীর মুক্তিযোদ্ধা ড. এস.এম জাহাঙ্গীর আলম।
No description available.
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্যাটেলাইট কোং লিঃ (বঙ্গবন্ধু স্যাটেলাইট) এর চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ, বাংলা একাডেমি সচিব হাসানাত লোকমান।
No description available.
বক্তব্য রাখেন আমরা কুঁড়ির চেয়ারম্যানর মুশতাক আহম্মদ লিটন, ভাইচ চেয়ারম্যান কণ্ঠ শিল্পী ফকির সাহাবুদ্দিন চৌধুরী, সাংগঠনিক সচিব রাফিয়া বিনতে ইসলাম রুহি ও শিশু বক্তা সৈয়দা তাহিয়া নূর।
অনুষ্ঠানে ১০জন আলোকিত নারীকে সম্মাননা প্রদান করা হয়। তারা হলেন-আসমা আক্তার ও সুফিয়া খাতুন- রত্মগর্ভা মা, প্রনীতা সরকার-নারী উদ্যোক্তা, শামীম নূর মুন্নী ও নিগার হাফিজ-শিক্ষা বিস্তারে, সুফিয়া বেগম-কথা সাহিত্যিক, শাহনাজ শারমীন-সাংবাদিকতা, ঝীমি কামাল ও ডা. মল্লিকা বিশ্বাস-সমাজ সেবক, আসমা আক্তার লিজা-নাট্যকর্মী।
No description available.
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর