,

Untitled-1

মিঠামইন টু করিমগঞ্জ উড়াল সড়ক নির্মাণের ভুস্তর গঠন নিরুপন কাজের উদ্বোধন করেছেন এমপি তৌফিক

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ জেলার মিঠামইন উপজেলা সদর থেকে সেনানিবাস হয়ে করিমগঞ্জ উপজেলার মরিচখালি বাজারের পশ্চিমে সংযোগ স্থাপনকারী উড়াল সড়ক নির্মাণের সম্ভাব্যতা সমীক্ষা ও বিস্তারিত নকশা প্রণয়ণের লক্ষ্যে ভূস্তর গঠন নিরুপন কাজের উদ্বোধন করেছেন কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন -অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক।
শুক্রবার (১২ ফেব্রুয়ারি) সকালে বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের আয়োজনে করিমগঞ্জ উপজেলার মরিচখালিতে এ কাজের উদ্বোধন করা হয়।পরে করিমগঞ্জ উপজেলার গাংগাটিয়ায় উড়াল সড়ক নির্মাণের সম্ভাব্যতা সমীক্ষা ও বিস্তারিত নকশা প্রণয়ণ সূচনা প্রতিবেদনের উপর অংশীজনদের সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন -অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক।


বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মিঠামইন বীরমুক্তিযোদ্ধা আব্দুল হক সরকারী কলেজের প্রাক্তন অধ্যক্ষ বীরমুক্তিযোদ্ধা আব্দুল হক,সেতু বিভাগের অতিরিক্ত সচিব (উন্নয়ন অনুবিভাগ) মো. আনোয়ার হোসেন, সেতু বিভাগের পরিচালক (প্রশাসন) রেজাউল হায়দার, সেতু বিভাগের পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) ড. মনিরুজ্জামান, সেতু বিভাগের প্রধান প্রকৌশলী কাজী ফেরদৌস, বুয়েটের প্রফেসর খাঁন মো. আমানত ও আমিরুল ইসলাম খান বাবলু,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাসউদ প্রমুখ।
উড়াল সড়ক নির্মাণ কাজের পরামর্শক প্রতিষ্ঠান হিসেবে কাজ করছে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট)।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর