,

image-273534-1580467992

অপপ্রচারে কান না দিয়ে টিকা নিন: ওবায়দুল কাদের

বাঙালী কণ্ঠ ডেস্কঃ কোনো ধরনের অপপ্রচারে কান না দিয়ে সংশয়মুক্ত হয়ে সবাইকে করোনা টিকা নেওয়ার জন্য আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, বিএনপি যতই সমালোচনা ও ষড়যন্ত্র করুক।

তারা জনগণের মন জয় করতে পারেনি। তাই চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে জনগণ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। সেখানে আওয়ামী লীগ প্রার্থী জয় হয়েছে। আর এ জয় শেখ হাসিনার উন্নয়ন ও অর্জনেরই জয়।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকালে ওবায়দুল কাদের লক্ষীপুর জেলার সড়ক বিভাগের তিনটি প্রকল্পের নির্মাণকাজের উদ্বোধনী অনুষ্ঠানে একথা বলেন। ওবাদুল কাদের তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হন।

ওবায়দুল কাদের বলেন, ভোটের মাঠে শেষপর্যন্ত থাকায় বিএনপিকে ধন্যবাদ জানাই। অতীতের মতো এবার তারা মাঝ পথ থেকে সরে যায়নি। ওবায়দুল কাদের বিজয়ী মেয়র ও কাউন্সিলরদেরও অভিনন্দন জানান।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, দেশের জনগণকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে সংশয়মুক্ত হয়ে এবং কোনোপ্রকার অপপ্রচারে কান না দিয়ে টিকা নেওয়ার আহ্বান জানাচ্ছি।

সড়কে শৃঙ্খলা ফিরে না এলে যতই  উন্নয়ন করা হোক না কোনো লাভ হবে না উল্লেখ করে তিনি বলেন, সড়কে জরুরিভাবে শৃঙ্খলা ফিরিয়ে আনতে হবে। সড়ক নির্মাণে কাজের মান কোনোভাবেই খারাপ করা যাবে না, টেকসই, মানসম্মত কাজ করতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে দেশব্যাপী উন্নয়নের যে মহাযজ্ঞ চলছে, তার নেতৃত্বে সমৃদ্ধ আগামী নির্মাণের যে পথচলা, তা এগিয়ে নিতে দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

দলের নেতাকর্মীদের হুঁশিয়ার করে দিয়ে তিনি বলেন, দল করলে দলের নিয়ম-শৃঙ্খলা মেনে চলতে হবে। দলের সুনাম নষ্ট হয় এমন কোনো কাজ করা যাবে না। যারা করবে তাদের দল থেকে বের করে দেওয়া হবে। দশটা উন্নয়ন কাজ ম্লান হয়ে যায় একটা খারাপ কাজের জন্য, কাজেই কাউকে ছাড় দেওয়া যাবে না।

ওবায়দুল কাদের দলের বৃহত্তর নোয়াখালীর নেতাকর্মীদের উদ্দেশে বলেন, নোয়াখালীর রাজনীতিকে সুনামের ধারায় ফিরিয়ে আনতে হবে। নেতাকর্মীদের সততার পতাকা হাতে নিয়ে ফিরে আসার আহ্বান জানাই।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর