কেন্দুয়ায় ধর্ষকের সাথে বিয়ে, থানায় মামলা রুজু

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোণার কেন্দুয়ায় এক ধর্ষকের সাথে ধর্ষিতাকে বিয়ে দেয়া হয়েছে। এ ঘটনাটি মঙ্গলবার কেন্দুয়া পৌরশহরের দিগদাইড় গ্রামে ঘটেছে। আজ বুধবার বিকেলে  এ নিয়ে কেন্দুয়া থানায় মামলা রুজু করা হয়েছে।বিয়ের এ বিষয়টি নিয়ে ওই এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

সুত্রে জানা যায়, জেলার মদন উপজেলার মৌয়াটি গ্রামের ওয়াহেদ মিয়ার কন্যা কেন্দুয়া পৌরশহরের দিগদাইড় গ্রামে বোনের বাসায় বেড়াতে গেলে প্রতিবেশি কাজী আব্দুল হকের ছেলে কাজী খায়রুল ইসলামের (৩৫) কুদৃষ্টি পড়ে। পরে তাকে প্রেমের প্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় গত ৭ জানুয়ারী ওই মেয়েকে কেন্দুয়া বাসষ্ট্যান্ড হতে তুলে নিয়ে তার দোকানের পেচনের বাসায় তাকে রাতভর ধর্ষন করে খায়রুল। পরে কাউকে না বলতে বিভিন্নভাবে ভয়ভীতি ও খুনের হুমকি দিয়ে সাদা স্ট্যাম্পে সাক্ষর নিয়ে বলে তার সাথে বিয়ে হয়ে গেছে।

 এরপর থেকে স্বামী-স্ত্রীর পরিচয়ে ওই বাসায় প্রায়ই রাত্রিযাপন করত। বিয়ের কাবিননামা কেউ দেখতে চাইলে নানা তালবাহানা করে সময় পার করত ওই খায়রুল। এক পর্যায়ে কাবিন হয়নি বলে জানালে ওই বিষয়টি তার পরিবারকে জানায়। পরে ধর্ষিতা নিজেই বাদী হয়ে গত ২৪ নভেম্বর নেত্রকোণা নারী শিশু আদালতে এক  মামলা দায়ের করেন। মামলা নং-৬৯২/২০২০। আদালতের বিচারক মামলাটি আমলে নিয়ে কেন্দুয়া থানার ওসিকে থানায় রেকর্ড করার নির্দেশ দিলে বুধবার (২৩ ডিসেম্বর) বিকেলে এ মামলা রুজু করা হয়।
এদিকে ধর্ষিতা মামলা আদালতে মামলা দায়ের পর উভয় পক্ষের মাঝে সমঝোতার চেষ্টা চলে । গত  ২২ ডিসেম্বর মঙ্গলবার রেজিষ্ট্রি  কাবিনমূলে দুজনের বিয়ে সম্পন্ন করা হয়।

বিয়ের বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্ত কর্মকর্তা ও কেন্দুয়া থানার এসআই আব্দুল আউয়াল সরদার জানান, ভিকটিমের ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। আসামীকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর