নৌকার প্রশ্নে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার কর্মীরা আপোষ করে না: এনামুল হক শামীম

হাওর বার্তা ডেস্কঃ পানি সম্পদ উপমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম বলেছেন, নৌকার প্রশ্নে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার কর্মীরা কখনো আপোষ করে না। আওয়ামী লীগ যখনই ঐক্যবদ্ধ হয়, তখনই নৌকার বিজয় আসে। আর নৌকার বিজয় মানেই দেশের উন্নয়ন, সমৃদ্ধি। কারণ, নৌকা এগিয়ে গেলে জননেত্রী শেখ হাসিনা এগিয়ে যায়, আর শেখ হাসিনা এগিয়ে গেলে বাংলাদেশ এগিয়ে যায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের মানুষ ঐক্যবদ্ধ। তাই কোনো অপশক্তি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নৌকার কাছে টিকবে না।

শনিবার (৫ ডিসেম্বর) সকালে নড়িয়ায় উপমন্ত্রী এনামুল হক শামীমের রত্নগর্ভা মায়ের নামে প্রতিষ্ঠিত বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের পক্ষ প্রথম পর্যায়ে ৭ হাজার অসহায়দের মাঝে কম্বল বিতরণী অনুষ্ঠান এবং নড়িয়া উপজেলা আওয়ামী লীগ ও পৌরসভা আওয়ামী লীগের যৌথসভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এনামুল হক শামীম আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের মেয়াদে যে উন্নয়ন হয়েছে, তা অন্য কোনো সরকার করতে পারেনি। এই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হলে সকল নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে। তবেই দেশ এগিয়ে যাবে।

নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলুল হক মালের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, যুগ্ম সাধারণ সম্পাদক একেএম ইসমাইল হক, আওয়ামী লীগ নেতা জহির সিকদার, জেলা আওয়ামী লীগের আইন সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, নড়িয়া উপজেলার সহ-সভাপতি বাদশা শেখ, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, পৌরসভার সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক জাফর শেখ প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর