যশোরে যুব মহিলা লীগ নেত্রীর বিরুদ্ধে আওয়ামী লীগের সমাবেশ

রবিবার বিকেলে অভয়নগরের চেঙ্গুটিয়া বাজারে এ সমাবেশের আয়োজন করে আওয়ামী লীগের নওয়াপাড়া পৌরসভার এক নম্বর ওয়ার্ড শাখা।

এক নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলী হায়দারের সভাপতিত্বে সমাবেশে বক্তৃতা করেন সাবেক ইউপি চেয়ারম্যান আকরাম আলী গাজী, প্রেমবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম মিলন, শ্রমিক লীগের নেতা মনোয়ার হোসেন, পৌর কাউন্সিলর আব্দুল গফফার বিশ্বাস, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক শফি কামাল, স্বেচ্ছাসেবক লীগ নেতা উজ্জল কুণ্ডু, চেঙ্গুটিয়া বাজার কমিটির সভাপতি আবু জাফর ও মহাকাল পাইলট স্কুল এন্ড কলেজের অভিভাবক সদস্য অরবিন্দু ঘোষ।
সমাবেশে বক্তারা অভিযোগ করেন, ব্যক্তি মালিকানার জমি স্কুলের সম্পত্তি হিসেবে দাবি করে ওই জমিতে থাকা ব্যবসা প্রতিষ্ঠানে স্কুলের কোমলমতি শিক্ষার্থীদের দিয়ে ভাঙচুর করিয়েছেন।

এ সময় বক্তারা আরও বলেন, অভয়নগর উপজেলার মহাকাল মৌজায় ১৯৭২ সালে বালিয়াডাঙ্গা গ্রামের ইসারত মোল্লা ১৮ খতিয়ানে মহাকাল মৌজার ৩০ শতক জমির মধ্যে দশমিক ৫০ শতক জমি মহাকাল গ্রামের আজিজুর রহমানের কাছ থেকে ক্রয় করে ভোগ দখল করে আসছেন। এখন মিনারা পারভীন ওই জমি স্কুলের বলে দাবি করছেন। এদিকে ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর করার কাজে স্কুলের কোমলমতি শিক্ষার্থীদের ব্যবহার করায় উদ্বেগ প্রকাশ করেন বক্তারা।

তারা দাবি করেন, এ ঘটনার জন্য স্কুলের সভাপতি পদ থেকে অবিলম্বে মিনারা পারভীনকে অপসারণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

বক্তারা আরও বলেন, পৌর যুব মহিলা লীগের সভাপতি উপজেলা ভাইস চেয়ারম্যান মিনারা পারভীনের বিরুদ্ধে এর আগেও চেঙ্গুটিয়ার প্রশান্তশীলের পুকুর জোরপূর্বক ভরাট করে নিজ বাড়ির রাস্তা নির্মাণ, অটলশীল, দিনুশীলের গাছ কেটে দেওয়া এবং জোর করে নিতাই সাহার বাড়ির ওপর দিয়ে নিজ বাড়ির বিদ্যুৎ সংযোগ নেওয়ার অভিযোগ উঠেছিল।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর