,

07

দ্বিতীয় দিনের খেলা শেষে ২২৮ রানে পিছিয়ে অস্ট্রেলিয়া

হাওর বার্তা ডেস্কঃ লর্ডস টেস্টের প্রথম ইনিংসে অস্ট্রেলিয়ার বিপক্ষে ২৫৮ রানে অলআউট হয়েছে ইংল্যান্ড। জবাবে নিজেদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে এক উইকেট হারিয়ে ৩০ রান করেছে অস্ট্রেলিয়া। ফলে দ্বিতীয় দিনের খেলা শেষে ২২৮ রানে পিছিয়ে আছে সফরকারীরা।

বৃষ্টিতে প্রথম দিন পণ্ড হওয়ার পর বৃহস্পতিবার দ্বিতীয় দিনে টস হেরে ব্যাটিংয়ে নামে ইংল্যান্ড। কিন্ত শুরুটা ভাল হয়নি ইংল্যান্ডের। ধীর গতির উইকেটে নিয়ন্ত্রিত বোলিংয়ে ইংলিশদের চেপে ধরেন অসি বোলাররা। কামিন্স, হেজেলউড ও লায়ন ৩টি করে উইকেট পেয়েছেন। আরেক পেসার পিটার সিডলের পকেটে গেছে এক উইকেট।

স্বাগতিকদের হয়ে লড়াই করেন ওপেনার ররি বার্নস ও উইকেট রক্ষক ব্যাটসম্যান জনি বেয়ারস্টো। দুজনই পেয়েছেন হাফ সেঞ্চুরি। বার্নস ৫৩ ও বেয়ারস্টোর ব্যাট থেকে এসেছে ৫২ রান। এছাড়া ক্রিস ওকস ৩২, জো ডেনলি ৩০ রান করেন। ওপেনার রয় শূন্য, রুট ১৪, বাটলার ১২ ও স্টোকস ১৩ রানে আউট হন। শেষ দিকে বেয়ারস্টোর হাফ সেঞ্চুরিতে ২৫৮ রানের পুঁজি পায় ইংল্যান্ড।

বৃহস্পতিবার দিনের শেষভাগে ব্যাট করতে নেমে শুরুতে উইকেট হারায় অস্ট্রেলিয়া। ব্রডের বলে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন ৩ রান করা ওয়ার্নার। দিনের বাকিটা সময় ব্যানক্রফট (৫) ও উসমান খাজা (১৮) কোন রকম পাড় করে দেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর