আর্ত পীড়িত ও দুঃস্থ মানুষের কল্যাণে কাজ করে যাবো- নূর মোহাম্মদ এমপি

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের কটিয়াদীতে ৮ জুন শনিবার আচমিতা ইউনিয়নের মীরপাড়া গ্রামবাসীর উদ্যোগে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান অনুষ্ঠিত হয়। দিনব্যাপী এ অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য নূর মোহাম্মদ। প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সংসদ সদস্য নূর মোহাম্মদ এমপি বলেন, মীরপাড়া গ্রামবাসী আর্ত পীড়িত ও দুঃস্থ মানুষের কল্যাণে নিয়োজিত। আচমিতা ইউনিয়নসহ আশ-পাশের বিভিন্ন ইউনিয়নের মানুষদের তারা যেপ্রদান করছে তা সত্যিই প্রশংসনীয়।

তিনি আরো বলেন, সমাজের বিত্তবান সবাইকে ফ্রি মেডিকেল ক্যাম্প স্থাপন করে আর্তমানবতার কল্যাণে নিয়োজিত থেকে খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান। প্রতি বছর ঈদের পর তাদের এই কর্মকান্ড আমাদেরকে মানব সেবায় আত্মনিয়োগ করতে অনুপ্রাণিত করবে। আমি বিশ্বাস করি আগামীতেও তারা এই সেবামূলক কর্মকান্ড অব্যাহত রাখবে।

আচমিতা ইউনিয়নের সাবেক মেম্বার মীর আফিল উদ্দিনের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আচমিতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান (বাচ্চু), কটিয়াদী উপজেলার বিশিস্ট নাট্য ব্যক্তিত্ব ও সমাজসেবক রফিকুল ইসলাম মজনু, জালালপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মুর্শিদ উদ্দিন তারা মাস্টার, পাকুন্দিয়া উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি বাবুল আহমেদ, মুমুরদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ ছেনু মিয়া, বীরমুক্তিযোদ্ধা ওবিশিস্ট সমাজসেবক মোঃ মোশাররফ হোসেন, বাংলাদেশ যুব মহিলালীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-তথ্য ও গবেষণা সম্পাদক আওয়ামী লীগমনোনীত উপজেলা চেয়ারম্যান পদপ্রাথী তানিয়া সুলতানা হ্যাপি, কাইয়ূম হাসান, মানিকখালী বিশিস্টসমাজ সেবক নজরুল ইসলাম, কটিয়াদী বাজার বণিক সমিতির অন্যতম সদস্য জাহাঙ্গীর হোসেন, কটিয়াদী উপজেলা ছাত্রলীগ নেতা জহিরুল ইসলাম খোকা প্রমুখ।

এ মহৎ উদ্যোগের পৃষ্ঠপোষকতায় ছিলেন আচমিতা ইউনিয়নের বিশিষ্ট সমাজসেবক মীর রফিক। আয়োজকদেও পক্ষে মীর রফিক বলেন, আমার ছোট বেলাথেকেই ইচ্ছা সমাজের কল্যাণে কিছু করে যাবো, তাই আমি আপনাদের সাথে নিয়ে আরো সেবামূলক কাজ করে যেতে চাই। আশাকরি সব সময় আপনারা আমার পাশে থাকবেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর