বিচারের দিন আমলনামা দেখে বান্দা আল্লাহর কাছে যা চাইবে ঈমান

হাওর বার্তা ডেস্কঃ দুনিয়ার জীবনের পর পরকালীন জীবন সুনিশ্চিত। আর মানুষের জন্য এ পরকালের উপর বিশ্বাস স্থাপন করাও ঈমানের অংশ। যদি কেউ পরকালে অবিশ্বাস করে তবে সে মুসলিম হতে পারবে বিস্তারিত..

৪ মাসে পুরো কুরআন মুখস্ত করলো ৮ বছরের শিশু পেশোয়া নামুস

হাওর বার্তা ডেস্কঃ পেশোয়া নামুস। পাকিস্তানে জন্ম নেয়া ৮ বছরের শিশু। এ ছোট্ট বয়সে মাত্র ৪ মাসে পুরো কুরআন মাজিদ মুখস্ত করে রেকর্ড সৃষ্টি করেছে সে। পুরো কুরআন মাজিদ মুখস্তের বিস্তারিত..

গ্যাসের অপচয় রোধে অটোমেশন করবে সরকার

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় সম্পদ গ্যাসের অপচয় রোধ করতে সরকার গ্যাস খাতের আধুনিকায়ন ও অটোমেশন বিষয়ে কাজ করছে বলে জানিয়েছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। সোমবার পেট্রোবাংলায় বিস্তারিত..

বাংলাদেশে সব ধর্মের মানুষের সমানাধিকার রয়েছে : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশে সব ধর্মের মানুষের সমান অধিকার রয়েছে। যে কোনো ধর্মের উৎসব আয়োজনে সরকার প্রতিবছরই সহযোগিতা করে থাকে। এবারও খ্রিস্টান ধর্মের বড়দিন উপলক্ষে সহযোগিতা বিস্তারিত..

মাদরাসা শিক্ষা বোর্ড আইনের অনুমোদন মন্ত্রিসভা

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ড আইন-২০১৯’ এর খসড়ার নীতিগত অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা। সোমবার মন্ত্রিসভার নিয়মিত বৈঠকে এ অনুমোদন দেওয়া হয়। রাজধানীর তেজগাঁওয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে মন্ত্রিসভার বৈঠক অনুষ্ঠিত হয়। বিস্তারিত..

চলতি বছরে আয়ে শীর্ষ ১০ ইউটিউবার

হাওর বার্তা ডেস্কঃ রায়ানস ওয়ার্ল্ড ইউটিউব চ্যানেল ২০১৯ সালে আয় করেছে দুই কোটি ৬০ লাখ ডলার। টাকায় দাঁড়ায় ২২১ কোটি। ফোর্বসের শীর্ষ ইউটিউবারদের তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে ডিউড পারফেক্ট চ্যানেল। বিস্তারিত..

আলজেরিয়ার সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল গায়েদ সালাহ মারা গেছেন

  হাওর বার্তা ডেস্কঃ আলজেরিয়ার সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল গায়েদ সালাহ মারা গেছেন। সোমবার সকালে হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন তিনি। দেশটির রাষ্ট্রীয় বার্তা সংস্থার বরাতে আরব নিউজ এ খবর বিস্তারিত..

নিউইয়র্কে এন্ড্রু কিশোরের জন্য কনসার্ট

হাওর বার্তা ডেস্কঃ ক্যান্সারে আক্রান্ত এন্ড্রু কিশোরের চিকিত্সার তহবিল সংগ্রহের জন্য কনসার্টের আয়োজন করা হয় নিউইয়র্কে। গত ২০ ডিসেম্বর উডসাইডের কুইন্স প্যালেসে প্রায় ৪০ জন শিল্পী ‘মানুষ মানুষের জন্য’ শীর্ষক বিস্তারিত..

পশুখাদ্য উৎপাদন শিল্প থেকে কম মুনাফা অর্জনের পরামর্শ শিল্পমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ কর্পোরেট সামাজিক দায়বদ্ধতা (সিএসআর) বিবেচনায় পশুখাদ্য উৎপাদন শিল্পের বিনিয়োগ থেকে কম মুনাফা অর্জনের পরামর্শ দিয়েছেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন। তিনি বলেন, ভোক্তা সাধারণের জন্য মানসম্মত ও বিস্তারিত..

ডাকসু ভিপি ওপর হামলার আমি এটার নিন্দা করি: ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ ডাকসু ভিপি নুরুল হক নূরসহ অন্যদের ওপর হামলার ঘটনায় নিন্দা জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘ভিন্ন মত প্রকাশের অধিকার প্রত্যেকের আছে। ডাকসুর ভিপি বিস্তারিত..