মরুর বুকে এলিয়েনদের বিমানবন্দর

হাওর বার্তা ডেস্কঃ নাজকা লাইন বা নাজকা নকশা এক রহস্যের নাম। এটি মরুভূমিতে আঁকা এক আশ্চর্য নকশা। গবেষকদের ধারণা, নাজকা সভ্যতার বাসিন্দারা বছরের পর বছর পরিশ্রম করে এই নকশা এঁকেছিল।কিন্তু বিস্তারিত..

সিডনির নিকটবর্তী বনে দাবানল, জীবন নিয়ে পালাল দমকল বাহিনী

হাওর বার্তা ডেস্কঃ  সিডনির নিকটবর্তী বনে দ্রুত ছড়িয়ে পড়ছে দাবানল। শেষ খবর পাওয়া পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে ব্যর্থ হয়ে উল্টো নিজেদের জীবন বাঁচাতে পালিয়ে রক্ষা পেয়েছে দমকল বাহিনী। বৃহস্পতিবার একজন অগ্নি বিস্তারিত..

উন্নতজাতি গঠনে প্রয়োজন আত্মিক উন্নয়ন : তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শুধুমাত্র বস্তুগত উন্নয়নের মাধ্যমে উন্নত দেশ গঠন করা বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য নয়, পাশাপাশি একটি উন্নত জাতিও গঠন করার আহ্বান জানিয়েছেন তিনি।’- শুক্রবার দুপুরে বিস্তারিত..

বিএনপি যে স্বাধীনতা বিরোধী চক্রের অংশ, তাদের আচরণই তা প্রমাণ করে

হাওর বার্তা ডেস্কঃ বেগম খালেদা জিয়ার জামিন শুনানির সময় আদালতে বিএনপির হট্টগোল সম্পর্কে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, ‘বিএনপি যে স্বাধীনতা বিরোধী চক্রের অংশ, বিস্তারিত..

চট্টগ্রামে এবার পেঁয়াজ বিক্রি হবে

হাওর বার্তা ডেস্কঃ পেঁয়াজের দামের লাগাম টানতে এবার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) পেঁয়াজ বিক্রি করবে। থানা প্রাঙ্গণে প্রতি কেজি পেঁয়াজ ৪৫ টাকা দরে বিক্রি করা হবে। শনিবার সকাল ১০টা থেকে বিস্তারিত..

আমাদের কাছে বাংলাদেশ সবার আগে: ভারতীয় হাইকমিশনার

হাওর বার্তা ডেস্কঃ  বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার রীভা গাঙ্গুলী বলেছেন, একাত্তরে ভারত বাংলাদেশের পাশে ছিল এবং ভবিষ্যতেও থাকবে। মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে আমাদের মধ্যে যে সম্পর্ক তৈরি হয়েছে, সেটা চিরকালীন এবং বিস্তারিত..

শীতে সময় ফেটেছে ঠোঁট জেনে নিন

হাওর বার্তা ডেস্কঃ শীতকালের খুবই সাধারণ একটি সমস্যা হচ্ছে ঠোঁট ফাটা। অতিরিক্ত শুষ্ক হয়ে গেলে ঠোঁট ফেটে যায়। আর শীতে বাতাসে আর্দ্রতা বেশি থাকে, ফলে ঠোঁট শুষ্ক ও রুক্ষ হয়ে বিস্তারিত..

কাতারে বাংলাদেশি হাফেজদের কৃতিত্বপূর্ণ সাফল্য

হাওর বার্তা ডেস্কঃ কাতারে সম্প্রতি অনুষ্ঠিত “শেখ জাসেম মোসাবাকা” কুরআন প্রতিযোগিতায় বাংলাদেশি চার জন হাফেজ অংশগ্রহণ করে কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জন করেছেন।প্রতিযোগিতায় অংশগ্রহণ কারীরা হলেন, কাতার ধর্ম মন্ত্রণালয়ের ইমাম হাফেজ মাওলানা বিস্তারিত..

দেশ বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের পথে এগিয়ে চলছে: তথ্যমন্ত্রী

  হাওর বার্তা ডেস্কঃ তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদমাহমুদ বলেছেন, বাংলাদেশ বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে অদম্য গতিতে এগিয়ে চলছে বঙ্গবন্ধুর স্বপ্নপূরণের পথে। এ উন্নয়ন অগ্রগতি কখনো সম্ভব হতো না প্রকৌশলীদের বিস্তারিত..

ব্যমূল্যের অস্থিতিশীলতার পেছনে বিএনপির ইন্ধন: কাদের

হাওর বার্তা ডেস্কঃ  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দ্রব্যমূল্যের অস্থিতিশীলতার পেছনে বিএনপির ইন্ধন রয়েছে এবং বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। কারণ দেশের পরিস্থিতি বিস্তারিত..