প্রধানমন্ত্রীর হাতে পুলিশ পদক পেলেন কিশোরগঞ্জের কৃতি সন্তান ডিসি বিপ্লব সরকার

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রীয় স্বীকৃতি হিসেবে তৃতীয় বারের মতো পুলিশ পদক পেলেন কিশোরগঞ্জের কৃতি সন্তান ঢাকা মেট্রোপলিটন পুলিশের তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকার বিপিএম, পিপিএম। এবার বিপিএম বিস্তারিত..

বাংলা ভাষায় কোরআন চর্চা

হাওর বার্তা ডেস্কঃ কোরআনের ভাষা আরবি। তবে, ভাষা আরবি হলেও এর আবেদন ও আহ্বান সর্বজনীন। হজরত মুহাম্মদ (সা.) ও সমগ্র মানবজাতির হেদায়েতের উদ্দেশ্যেই প্রেরিত। ফলে তাঁর ওপর যখনই পবিত্র কোরআনের বিস্তারিত..

ভালোবাসা দিবসে প্রিয়জনকে যেসব উপহার দিতে পারেন

হাওর বার্তা ডেস্কঃ ভালোবাসার মানুষকে কি উপহার দেবেন তা নিয়ে অনেকেই দ্বিধাদ্বন্দ্বে থাকেন। সবাই তার প্রিয় মানুষটি খুশী করতে চায়। এ কারণে উপহারটা যেন তার জন্য বিশেষ কিছু হয় এটা বিস্তারিত..

জনগণ যেন হয়রানির শিকার না হয়, পুলিশ সদস্যদের সতর্ক করে দিয়েছেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ কোনো নিরীহ জনগণ যেন হয়রানির শিকার না হয়, সে ব্যাপারে পুলিশ সদস্যদের সতর্ক করে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সোমবার সকালে রাজারবাগ পুলিশ লাইনস মাঠে ‘পুলিশ সপ্তাহ’র বিস্তারিত..

ডা. আকাশের সেই স্ত্রী ৩ দিনের রিমান্ডে নেওয়ার আদেশ দিয়েছেন আদালত

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রামে ডা. মোস্তফা মোরশেদ আকাশকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে গ্রেফতার তার স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতুকে ৩ দিনের রিমান্ডে নেওয়ার আদেশ দিয়েছেন আদালত। আজ সোমবার চট্টগ্রামের মুখ্য মহানগর হাকিম বিস্তারিত..

পদত্যাগ করলেন রাবির সেই প্রাধ্যক্ষ

হাওর বার্তা ডেস্কঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মতিহার হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মু আলী আসগর পদত্যাগ করেছেন। বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. এম আব্দুস সোবহান বরাবর পদত্যাগ পত্র জমা দিয়েছেন হল প্রাধ্যক্ষ। আজ বিস্তারিত..

কুমিল্লায় বাসে আগুন মামলা খালেদা জিয়ার জামিন নামঞ্জুর

হাওর বার্তা ডেস্কঃ কুমিল্লার চৌদ্দগ্রামের জগমোহনপুরে নৈশকোচে পেট্রোল বোমা মেরে আটজন পুড়িয়ে হত্যা মামলায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জামিন নামঞ্জুর করেছে আদালত। আজ সোমবার কুমিল্লার আদালতে রাষ্ট্রপক্ষ ও আসামি বিস্তারিত..

যে কারণে প্রতিদিন শাক খাবেন

হাওর বার্তা ডেস্কঃ শীতকাল মানেই শাকসবজির সমারোহ। বছরের অন্যান্য সময়ে কিছু শাক পাওয়া গেলেও শীতের সময়ে সবচেয়ে বেশি ধরনের শাক পাওয়া যায়। এর মধ্যে পালং, মেথি, মটর, সরষে, লাল, বৈথা, বিস্তারিত..

বোরো চাষে ব্যস্ত সময় পার করছে চুয়াডাঙ্গার চাষীরা

হাওর বার্তা ডেস্কঃ শুরু হয়েছে বোরো চাষাবাদ। এখন মাঠে মাঠে জমি প্রস্তুত ও চারা রোপনে ব্যস্ত সময় পার করছেন কৃষক। তবে বিদ্যুৎ নিয়ে এবছর কোন সমস্যায় পড়তে হচ্ছে না। অপরদিকে, বিস্তারিত..

সৌদি আরবের সঙ্গে বাংলাদেশের প্রতিরক্ষা সমঝোতা চুক্তি স্বাক্ষর ১৪ ফেব্রুয়ারি

হাওর বার্তা ডেস্কঃ সামরিক সহযোগিতা বৃদ্ধির লক্ষ্যে আগামী ১৪ ফেব্রুয়ারি সৌদি আরবের সঙ্গে বাংলাদেশের প্রতিরক্ষা সমঝোতা চুক্তি স্বাক্ষর হবে বলে জানিয়েছেন সেনাবাহিনীপ্রধান জেনারেল আজিজ আহমেদ। আজ রোববার সৌদি আরবের রিয়াদের বাংলাদেশ বিস্তারিত..