কিশোরগঞ্জবাসীর কাছে নৌকা মার্কায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে নৌকার পক্ষে ভোট চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ মঙ্গলবার (১৮ ডিসেম্বর) বিকেলে ব্যক্তিগত বাসভবন ‘সুধাসদন’ থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ বিস্তারিত..

আওয়ামী লীগ দেশের জনগণকে নিরাপদে রেখেছে : মতিয়া চৌধুরী

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গবন্ধুকন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ খুব ভালোভাবে পরিচালিত হয়েছে এবং হচ্ছে। আর তাইতো শান্তিতে আছেন দেশের জনগণ। আওয়ামী লীগের শাসনামল চলছে বলেই সাধারণ জনগণ মায়ের বিস্তারিত..

বৃষ্টিতে বিপর্যস্ত জনজীবন আর্থিক ক্ষতির মুখে পড়েছেন ইটভাটা

হাওর বার্তা ডেস্কঃ দক্ষিণ-পূর্ব বঙ্গোপসাগরে সৃষ্ট নিম্মচাপের প্রভাবে হঠাৎ করেই গত দুদিন ধরে বৃষ্টি ঝরছে। বিপর্যয়ে পড়েছে জনজীবন। দিনমজুর, অফিসগামী লোকজন ও বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের কষ্ট হচ্ছে বেশি। চরম আর্থিক বিস্তারিত..

আগামী ২১ জানুয়ারি এএসপি মিজানের হত্যা মামলার প্রতিবেদন

হাওর বার্তা ডেস্কঃ হাইওয়ে রেঞ্জের সাভার সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মিজানুর রহমান তালুকদার হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে আগামী ২১ জানুয়ারি ধার্য করেছেন আদালত। মঙ্গলবার মামলাটির তদন্ত বিস্তারিত..

জাতীয় প্রেস ক্লাবের নির্বাচন, চলছে ভোটগ্রহণ

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় প্রেস ক্লাব ব্যবস্থাপনা কমিটির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আজ মঙ্গলবার (১৮ ডিসেম্বর) সকাল ৯টা থেকে শুরু হওয়া এ নির্বাচন বিরতিহীনভাবে বিকাল ৫টা পর্যন্ত চলবে। এ নির্বাচনে সভাপতি-সাধারণ বিস্তারিত..

ডায়াবেটিস প্রতিরোধে খেতে পারেন খেজুর-কিশমিশ

হাওর বার্তা ডেস্কঃ সারা বিশ্বে দিন দিন ডায়াবেটিস রোগীর সংখ্যা বাড়ছে। শুধু বয়স্করা নন, কম বয়সীরাও আক্রান্ত হচ্ছেন এই রোগে।ডায়াবেটিস একটি নীরব ঘাতক। এটি নিয়ন্ত্রণে না থাকলে কিডনি, হৃৎপিণ্ডসহ শরীরের বিস্তারিত..

নির্বাচনী মাঠে নেমেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আইন-শৃঙ্খলা রক্ষার দায়িত্বে এবার মাঠে নামলেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। ঢাকা মেট্রোপলিটন ও ঢাকা বিভাগীয় এলাকায় মোট ১৪১ প্লাটুন বিস্তারিত..

মালদ্বীপকে ১৪০ কোটি ডলার আর্থিক সহযোগিতা প্রদানের ঘোষণা দেন ভারত

হাওর বার্তা ডেস্কঃ মালদ্বীপকে ১৪০ কোটি ডলার আর্থিক সহযোগিতা প্রদানের ঘোষণা দিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সোমবার এক সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন। এ সময় উপস্থিত ছিলেন ভারতে সফররত বিস্তারিত..

ব্যারিস্টার মইনুলের ছয় মাসের জামিন

হাওর বার্তা ডেস্কঃ ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ব্যারিস্টার মইনুল হোসেনকে ছয় মাসের জামিন দিয়েছেন হাইকোর্ট। মঙ্গলবার বিচারপতি মো. রেজাউল হক ও বিচারপতি জাফর আহমেদের বেঞ্চ এ আদেশ দেন। আদালতে আবেদনের পক্ষে বিস্তারিত..

আন্তর্জাতিক অভিবাসী দিবস আজ

হাওর বার্তা ডেস্কঃ অভিবাসনের ইতিহাসও মানব সভ্যতার মতো সুপ্রাচীন। প্রাচীনকাল থেকেই জীবিকার সন্ধান, আর্থ-সামাজিক, জলবায়ু পরিবর্তনসহ নানা কারণে মানুষ পাড়ি জমাচ্ছে দেশ থেকে দেশান্তরে। আজ আন্তর্জাতিক অভিবাসী দিবস। অভিবাসী কর্মীদের মর্যাদা বিস্তারিত..