মনোয়ার হোসাইন রনিঃ কিশোরগঞ্জের ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহ ময়দানের ১৯১তম ঈদুল ফিতর ঈদ জামাতের সকল প্রস্তুতি শেষ পর্যায়ে। নেওয়া হয়েছে ব্যাপক নিরাপত্তামূলক ব্যবস্থা। সরকারের উচ্চ পর্যায়ের বিভিন্ন সংস্থার নিরীক্ষা ও পর্যবেক্ষণের পর বিস্তারিত..

মনোয়ার হোসাইন রনিঃ কিশোরগঞ্জের ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহ ময়দানের ১৯১তম ঈদুল ফিতর ঈদ জামাতের সকল প্রস্তুতি শেষ পর্যায়ে। নেওয়া হয়েছে ব্যাপক নিরাপত্তামূলক ব্যবস্থা। সরকারের উচ্চ পর্যায়ের বিভিন্ন সংস্থার নিরীক্ষা ও পর্যবেক্ষণের পর বিস্তারিত..

ভৈরবে তাতাঁর কান্দি আইন উদ্দীন মুন্সির মাজার কমিটির ইফতার ও সংবর্ধানা অনুষ্ঠিত

হাওর বার্তা ডেস্কঃ কিশোরঞ্জের ভৈরবে তাতাঁর কান্দি হযরত আইন উদ্দিন মুন্সি (রাহঃ) মাজার পরিচালনা কমিটির আয়োজনে গতকাল ৭ই জুন বৃহস্পতিবার বিকাল ৫ ঘটিকায় ভৈরব বাসষ্ট্যান্ড রোজ গার্ডেন রেস্টরেন্টের তৃতীয় তলায় ইফতার পাটি বিস্তারিত..

সৌদি যুবরাজ সালমানের নতুন ছবি প্রকাশ

হাওর বার্তা ডেস্কঃ গত ২১ এপ্রিল রিয়াদের রাজপ্রাসাদের বাইরে গোলাগুলির ঘটনায় সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান গুলিবিদ্ধ হওয়ার খবর রটনার পর তাকে বহুদিন প্রকাশ্যে দেখা যায়নি। তবে যুবরাজ মোহাম্মদকে নিয়ে বিস্তারিত..

নির্বাচনের নয় বরং এটা একটা জনবান্ধব বাজেট : ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ প্রস্তাবিত বাজেটকে নির্বাচনের নয় বরং জনগণের বাজেট বলে জানিয়েছেনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের মেঘনাঘাট পরিদর্শনে বিস্তারিত..

স্মার্টফোনকে আরও স্মার্ট করতে গুগলের ‘ফাইলস গো’

হাওর বার্তা ডেস্কঃ প্রতিদিনই মোবাইল ফোনে অপ্রত্যাশিত ও অনাকাক্সিক্ষত নানা ধরনের ইমেজ বা ছবি, ভিডিও, অ্যাপস, ডকুমেন্টস এবং অফার আসে। এগুলো আসা যেন আর বন্ধ হয় না। মোবাইল ফোন ব্যবহারকারীদের বিস্তারিত..

আজকের ২৩তম তারাবি

হাওর বার্তা ডেস্কঃ আজ ২৩তম তারাবিতে সূরা আহকাফ, সূরা মুহাম্মদ, সূরা ফাতহ, সূরা হুজুরাত, সূরা ক্বাফ এবং সূরা জারিয়াত (১-৩০) পঠিত হবে। আজ পড়া হবে ২৬তম পারা। আজকের তারাবিতে পঠিতব্য বিস্তারিত..

মনোয়ার হোসাইন রনিঃ কিশোরগঞ্জের ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহ ময়দানের ১৯১তম ঈদুল ফিতর ঈদ জামাতের সকল প্রস্তুতি শেষ পর্যায়ে। নেওয়া হয়েছে ব্যাপক নিরাপত্তামূলক ব্যবস্থা। সরকারের উচ্চ পর্যায়ের বিভিন্ন সংস্থার নিরীক্ষা ও পর্যবেক্ষণের বিস্তারিত..

রমজানের শেষ দশদিনে ইতিকাফের গুরুত্ব ও ফজিলত

হাওর বার্তা ডেস্কঃ ইতিকাফ তিন প্রকার- (ক) ওয়াজিব ইতিকাফ: কোন কাজের উপর ইতিকাফ মান্নত করলে। সেই ইতিকাফ ওয়াজিব হয়। যেমন কেউ যদি বলে যে,আমার এই কাজটি হয়ে গেলে, আমি এতোদিন বিস্তারিত..

১৪৫ দেশে রপ্তানি হচ্ছে বাংলাদেশের ওষুধ

হাওর বার্তা ডেস্কঃ  বাংলাদেশে উৎপাদিত ওষুধ ১৪৫টি দেশে রপ্তানি হচ্ছে। এ থেকে ২০১৭ সালে ৩ হাজার ১৯৬ কোটি টাকা আয় বাংলাদেশে এসেছে। দেশে উৎপাদিত ওষুধের চাহিদা মিটিয়ে এ রপ্তানি হয়েছে। বিস্তারিত..