আগামীকাল টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস উপলক্ষে এ মহান নেতার প্রতি শ্রদ্ধা জানাতে শনিবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বিস্তারিত..

নিয়মিত লেবু-আপেল-আম একসঙ্গে খেলে যা হয়

হাওর বার্তা ডেস্কঃ অনেকসময় আমরা আমাদের শরীরের গুরুত্বপূর্ণ অঙ্গ-প্রত্যঙ্গের খেয়াল রাখতে ভুলে যাই। ফলে যা হওয়ার তাই হয়, একদিকে আয়ু কমতে থাকে, অন্যদিকে বাড়তে থাকে নানা রোগ ভোগের আশঙ্কা। গত বিস্তারিত..

আমি যে বেঁচে আছি পরিবার জানতো না

হাওর বার্তা ডেস্কঃ জহিরুল ইসলামের বাড়ি বাংলাদেশের গাজীপুরে। উন্নত জীবনের আশায় ২০১৩ সালে তিনি সমুদ্র পথে পাড়ি জমান মালয়েশিয়ার উদ্দেশ্যে। কিন্তু গন্তব্যে পৌঁছানো হয় নি তার। সেখান থেকে ইন্দোনেশিয়া, ইন্দোনেশিয়া বিস্তারিত..

অষ্টগ্রামের উপজেলার বাঙ্গালপাড়া ইউনিয়নে চলছে ডা. রমেন্দ্র নারায়ণ সরকার স্মৃতি উৎসব

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার বাঙ্গালপাড়া ইউনিয়নে চলছে ডা. রমেন্দ্র নারায়ণ সরকার স্মৃতি উৎসব-২০১৮। আজ শুক্রবার উৎসবের প্রথম দিন শেষ হয়। ‘স্বরণে সৃষ্টির উৎসব’ শিরোনামের দুইদিন ব্যাপী এ উৎসবের বিস্তারিত..

নেপালে বিমান দুর্ঘটনায় নিহতদের স্মরণে প্রার্থনা করা হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ নেপালে বিমান দুর্ঘটনায় হতাহতদের জন্য সারা দেশে মসজিদ, মন্দির, গির্জা, প্যাগোডা সব ধর্মীয় প্রতিষ্ঠান ও উপসনালয়ে প্রার্থনা করা হয়েছে। আজ শুক্রবার দুপুরে জুমার নামাজের পর বায়তুল মোকাররম বিস্তারিত..

এডিসি পদমর্যাদার ১১ জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত উপকমিশনার (এডিসি) পদমর্যাদার ১১ জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার ডিএমপির ওয়েব পোর্টাল ডিএমপি নিউজে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, গত বিস্তারিত..

আগামীকাল বঙ্গবন্ধুর জন্মদিনে টুঙ্গিপাড়া যাবেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবসের বিভিন্ন কর্মসূচিতে অংশ নিতে টুঙ্গিপাড়া যাবেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিস্তারিত..

জেনে নিন সারা বছর টমেটো সংরক্ষণের উপায়

হাওর বার্তা ডেস্কঃ আসলে টমেটো একটি মৌসুমী ফল হলেও ভাল রাখার একতা বিষয় থাকে। আমরা হয়ত এক টমেটো কিনে রেখে দিতে পারি কারণ সবসময় তো আর পাওয়া যাবে না । বিস্তারিত..

রাষ্ট্রপতির প্রাইভেটকারের চালক ছিলেন তার বড় ছেলে রেজওয়ান আহাম্মদ তৌফিক

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদের স্বপ্ন ছিল বঙ্গভবন থেকে সরাসরি গাড়ি বহর নিয়ে হাওরের তিন উপজেলায় আসা। রাষ্ট্রপতির সেই স্বপ্ন কিছুটা পূরণ হলো হাওরের অষ্টগ্রাম উপজেলায় প্রথমবারের মতো বিস্তারিত..

হাওরের ২ নং পিআইসির ঝুঁকিপূর্ণ বাঁধের কাজ শেষ হয়নি

হাওর বার্তা ডেস্কঃ জেলার ১১ উপজেলার প্রায় দুই লাখ হেক্টর বোরো ফসল রক্ষার জন্য স্মরণকালের সর্বোচ্চ বরাদ্দ দেয়া হয়েছে এবার। হাওর অঞ্চলে এত টাকার বরাদ্দ এবারই প্রথম দেয়া হয়েছে। তবে বিস্তারিত..