হাওরের ফসল রক্ষা বাঁধ পরিদর্শন করলেন পানি সম্পদ মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের হাওর অঞ্চল পরিদর্শন করেছেন পানি সম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু। আজ শনিবার দুপুরে হেলিকপ্টারে লো-ফাই করে ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম-বাজিতপুর উপজেলার ফসল রক্ষা বাঁধ ও নদী খননের চলমান কাজ বিস্তারিত..

কিশোরগঞ্জের হাওরের ফসল রক্ষা বাঁধ পরিদর্শন করলেন পানি সম্পদ মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের হাওর অঞ্চল পরিদর্শন করেছেন পানি সম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু। আজ শনিবার দুপুরে হেলিকপ্টারে লো-ফাই করে ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম-বাজিতপুর উপজেলার ফসল রক্ষা বাঁধ ও নদী খননের চলমান কাজ বিস্তারিত..

মিন্টু সঙ্গে-গওহর রিজভী একান্ত বৈঠক

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির নেতা আবদুল আওয়াল মিন্টুর সঙ্গে প্রধানমন্ত্রীর উপদেষ্টা ড. গওহর রিজভীর দীর্ঘ এক ঘণ্টারও বেশি সময় বৈঠক হয়েছে। অবশ্য দুই নেতাই এটাকে কোনো রাজনৈতিক বৈঠক নয় বলে দাবি বিস্তারিত..

আবদুল হামিদ ২১তম রাষ্ট্রপতি হওয়ায় কিশোরগঞ্জে সর্বদলীয় আনন্দ শোভাযাত্রার প্রস্তুতি

হাওর বার্তা ডেস্কঃ দ্বিতীয়বারের মতো দেশের ২১তম রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় সর্বজন শ্রদ্ধেয় মোঃ আবদুল হামিদকে উষ্ণ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন কিশোরগঞ্জের সর্বস্তরের মানুষ। ‘ভাটির শার্দুলখ্যাত’ কিশোরগঞ্জের এই কৃতী সন্তানকে আনুষ্ঠানিকভাবে বিস্তারিত..

ভাষা যোগ্যতায় বাংলা সব দিক থেকে উত্তীর্ণ, সেরা

হাওর বার্তা ডেস্কঃ ফেইসবুক থেকে সরকারি দপ্তর-প্রাযুক্তিক—সব জায়গায় বাংলা চর্চার প্রতি জোর দিচ্ছেন। ইংরেজির আধিপত্য ও করপোরেট প্রভাবের এই সময়ে আপনি এক রকম লড়াই করে যাচ্ছেন বলা চলে। এখন পর্যন্ত বিস্তারিত..

ক্যান্সারের ঝুঁকি কমিয়ে দেয় কিসমিস

হাওর বার্তা ডেস্কঃ খাবারে স্বাদের সংযোজন ঘটাতে কিসমিসের কদর অনেক বেশি। বিশেষ করে মিষ্টি জাতীয় খাবার সাজাতে কিসমিস চাই-ই। কিসমিসে রয়েছে স্বাস্থ্য উপকারী নানা গুণ। ১) কিসমিসের অ্যান্টিঅক্সিডেন্ট দেহের কোষগুলোকে বিস্তারিত..

সরিষার বাম্পার ফলন খুশির ঝিলিক কৃষকের মুখে

হাওর বার্তা ডেস্কঃ গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর, চন্দ্রদিঘলিয়া, টুঙ্গিপাড়া উপজেলার রামচন্দ্রপুর, গোপালপুর যে দিকেই চোখ যাবে সে দিকেই শুধু হলুদ আর হলুদ। যেন মাঠ জুড়ে বিছানো কোন নারীর হলুদ শাড়ির বিস্তারিত..

বোরো ধান চাষ একটি লাভজনক প্রযুক্তি

হাওর বার্তা ডেস্কঃ বর্তমান সময়ে একটি লাভজনক প্রযুক্তি হলো- শুকনা পদ্ধতিতে বোরো ধান চাষ। এ পদ্ধতিতে ধান চাষ কৃষকের ব্যয় কমে যাবে। প্রযুক্তিটি মাঠ পর্যায়ে পৌঁছাতে পারলে ধানের ফলন বাড়বে। কৃষক, সরকার বিস্তারিত..

কাজী হায়াৎ ও খালেদা আক্তার কল্পনাকে প্রধানমন্ত্রীর অনুদান

হাওর বার্তা ডেস্কঃ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৯ ফেব্রুয়ারি স্বনামধন্য চলচ্চিত্র পরিচালক, প্রযোজক, অভিনেতা ও লেখক কাজী হায়াৎ ও জাতীয় পুরস্কারপ্রাপ্ত চলচ্চিত্র অভিনেত্রী খালেদা আক্তার কল্পনাকে আর্থিক অনুদান প্রদান করেছেন। বিস্তারিত..

গিবত কখন বৈধ হয়

হাওর বার্তা ডেস্কঃ কোরআন ও হাদিসের দৃষ্টিতে গিবত করা হারাম, এতে কোনো সন্দেহ নেই। তবে কোনো কোনো ক্ষেত্রে গিবত করা বৈধ আবার কোনো কোনো ক্ষেত্রে গিবত করা শুধু বৈধই নয়, বিস্তারিত..