আমি নিজেই মুসলিম হয়েছি, নিজেই বই পড়ে নামাজ শিখেছি

হাওর বার্তা ডেস্কঃ অপু বিশ্বাস আজ বুধবার আসন্ন রাজনীতি ছবির পরিচালক এন এস বুলবুল বিশ্বাসের সাথে ছবির প্রচারণার জন্য লাইভে আসেন। লাইভে রাজনীতি ছবি নিয়ে নানা বিষয় নিয়ে কথা বলেন বিস্তারিত..

অমানবিকতার কাছে হার মানছে শিক্ষা

হাওর বার্তা ডেস্কঃঅফিস থেকে ফেরার পথে সিটি সার্ভিস বাসগুলো পেতে খুব বেগ পেতে হয়। তার উপর বাসের চেয়ে যখন লোক অধিক হয় তখন তো ‘মরার উপর খাড়ার ঘা’ অবস্থা তৈরি হয়। বিস্তারিত..

জনপ্রিয় বাটারকাপ

অনেক ফুল আছে যেগুলোর নাম অনেকের অজানা। তেমনি একটি ফুলের নাম বাটারকাপ। এর কিছু প্রজাতি বাংলাদেশে দেখা যায়। বাটারকাপ (Buttercup) ফুল সাধারণত বসন্ত ঋতুতেই ফোটে। কিন্তু অঞ্চল ও আবহাওয়া ভেদে বিস্তারিত..

রাস্তায় হাঁটু পানি বৃষ্টির কারণে দুর্ভোগে পড়েন অফিস ফেরত নগরবাসী

হাওর বার্তা ডেস্কঃ বুধবার বিকাল পৌনে ৫টায় ঢাকায় শুরু হয় বৃষ্টি। সন্ধ্যা সোয়া ৭টা পর্যন্ত চলে টানা বৃষ্টি। একটানা ৩২ মিলিমিটার বৃষ্টি হয়। আর এতেই রাজধানীর অনেক স্থানে জলাবদ্ধতা সৃষ্টি বিস্তারিত..

দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করবেন না, প্রবাসীদের প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃদেশের ভাবমূর্তি ক্ষুণ্ন হয় এমন কিছু না করতে যুক্তরাজ্যে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, ‘একসময় বাংলাদেশ ভিক্ষুকের দেশ, প্রাকৃতিক দুর্যোগ ও অন্যান্য বিস্তারিত..

বাবা হারা সন্তানকে জড়িয়ে ধরলেন সেনাপ্রধান

হাওর বার্তা ডেস্কঃ শিশুটির বয়স মাত্র পাঁচ বছর। একদিন আগে চিরদিনের জন্য হারিয়েছেন বাবাকে। বাবা হারা এই শিশুটিকে জড়িয়ে ধরলেন সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক। হয়তো শান্তনা বিস্তারিত..

একতরফা কোনো ইলেকশন করতে দেওয়া হবে না

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া তার নিজ দলের প্রতীক ধানের শীষে ভোট চেয়ে বলেছেন, আগামী নির্বাচনে আ’লীগকে জনগণ চুরি করে ক্ষমতায় বসতে দেবে না। একতরফা কোনো ইলেকশন বিস্তারিত..

ফেইসবুকে ঠিকানা দিয়ে ভক্তদের সঙ্গে আড্ডা দেবেন অপু

হাওর বার্তা ডেস্কঃ ‘রাজনীতি’ ছবি মুক্তির আগে ভক্তদের সঙ্গে আজই ছিল অপু বিশ্বাসের শেষ দেখা। এরপর এভাবে আর ফেইসবুক লাইভে আসবেন না। তবে তিনি ভক্তদের জন্য একটি সুসংবাদ দিলেন। নায়িকা বিস্তারিত..

নিহতদের স্মরণে সংসদে শোক প্রস্তাব

হাওর বার্তা ডেস্কঃ  অতিবৃষ্টিতে চট্টগ্রাম, রাঙামাটি ও বান্দরবানে পাহাড় ধসে শতাধিক মানুষের মৃত্যুতে শোক জানিয়েছে জাতীয় সংসদ। এ ঘটনায় আহতদের দ্রুত আরোগ্য ও সুস্থতা কামনা করা হয়েছে সংসদের পক্ষ থেকে। বিস্তারিত..

কী হবে হামাসের?

হাওর বার্তা ডেস্কঃ ফিলিস্তিনের সশস্ত্রগোষ্ঠী হামাস যখন গত মাসে নিজেদের নতুন সনদ প্রকাশ করে, তখন রামাল্লা কিংবা গাজা থেকে নয়, সনদ প্রকাশিত হয় কাতারের দোহার শেরাটন হোটেলে আয়োজিত এক সংবাদ বিস্তারিত..