আসছে ১০ শিল্পীর ‘পরিচয়’

শিল্পীর সঙ্গে শ্রোতার পরিচয় হয় মূলত গানের মধ্য দিয়েই। মনের গভীরে ভালো গানের রেশ থেকে যায় যুগ যুগ। এমনই কিছু ভালো গান উপহার দেওয়ার প্রচেষ্টায় তৈরী হয়েছে মিশ্র অ্যালবাম ‘পরিচয়’। বিস্তারিত..

জঙ্গলে পালিয়ে থাকা এক রোহিঙ্গার করুণ কাহিনি

মিয়ানমারের রাখাইন রাজ্যের মংডু এলাকায় এখনও অনেক মুসলিম রোহিঙ্গা বন জঙ্গলে পালিয়ে আছেন৷ তারা লোকালয়ে যেতে পারেন না৷ তাদের ছেলেমেয়ে, ভাইবোন কোথায় কিভাবে আছেন তাও তারা জানেন না৷ মিয়ানমারের মংডুর বিস্তারিত..

অবিলম্বে সংবিধান সংশোধনের আহ্বান প্রধান বিচারপতির

সংবিধানে ১১৬ অনুচ্ছেদ থাকায় আইনের শাসন প্রতিষ্ঠায় বেগ পেতে হচ্ছে বলে মন্তব্য করেছেন প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা। সংবিধান থেকে অবিলম্বে ওই অনুচ্ছেদটি সরিয়ে ফেলার আহ্ববান জানিয়েছেন তিনি। বাংলাদেশ বার বিস্তারিত..

প্রকাশের আগেই আমার দিন সম্পাদক ও সিএনই’র পদত্যাগ

প্রকাশের আগেই দৈনিক আমার দিন পত্রিকা থেকে পদত্যাগ করেছেন সম্পাদক জাহিদুজ্জামান ফারুক ও প্রধান বার্তা সম্পাদক খোন্দকার মুহম্মদ খালেদ। ১০ ডিসেম্বর পত্রিকার মালিক বরাবর তারা পদত্যাগপত্র জমা দেন। তারা এ বিস্তারিত..

আন্তর্জাতিক পর্বত দিবস উপলক্ষে রাষ্ট্রপতির বাণী

রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ ‘আন্তর্জাতিক পর্বত দিবস’ উপলক্ষে নিম্নোক্ত বাণী প্রদান করেছেন : পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় চতুর্থবারের মতো জাতিসংঘ ঘোষিত ‘আন্তর্জাতিক পর্বত দিবস’ পালন করছে জেনে আমি আনন্দিত। বৈচিত্র্যময় বিস্তারিত..

নায়িকা হয়ে ফিরছেন হ্যাপি

আলোচিত অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলা এ অভিনেত্রী এখন নিজেকে আড়ালেই রেখেছেন। হ্যাপি অভিনীত ‘ধূমকেতু’সিনেমাটি গতকাল মুক্তি পেয়েছে। এ সিনেমার একটি আইটেম গানে নেচেছেন তিনি। বিস্তারিত..

মেসির জোড়া গোল, সুয়ারেজের ১টি-তে বার্সেলোনার দারুণ জয়

অবশেষে ওসাসুনার মাঠে গিয়ে মেসি এবং সুয়ারেজের দুর্দান্ত পারফরম্যান্সে সেই জয়টির দেখা পেলো বার্সেলোনা। মেসি এবং সুয়ারেজরা ওসাসুনাকে হারিয়েছে ৩-০ গোলের ব্যাবধানে। তিন গোলই এসেছে মেসি এবং সুয়ারেজের কাছ থেকে। বিস্তারিত..

আমি ফুল দেখলে খুব ভয় পাই : ওবায়দুল কাদের

মানুষ ফুল দেখলে খুশি হয়। আর আমি ফুল দেখলে খুব ভয় পাই। চেয়ে দেখি, ভালোবাসার ফুল কোনটি আর স্বার্থের ফুল কোনটি বলে জানিয়ে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন বিস্তারিত..

‘ব্যাংক অব দ্য ইয়ার ২০১৬’ অ্যাওয়ার্ড পেলো ইসলামী ব্যাংক

দ্য ব্যাংকার এবং ফাইন্যান্সিয়াল টাইমস গ্রুপের ব্যাংকিং খাতের অস্কার খ্যাত ‘ব্যাংক অব দ্য ইয়ার অ্যাওয়ার্ড ২০১৬’ অর্জন করেছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড। গত বুধবার (৭ ডিসেম্বর) হিল্টন লন্ডন ব্যাংকসাইডে আয়োজিত বিস্তারিত..

রাজশাহীকে গুড়িয়ে চ্যাম্পিয়ন ঢাকা

ঢাকাতেই রয়ে গেল বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ট্রফি। বিপিএলের চার আসরে তৃতীয়বারের মতো চ্যাম্পিয়ন হলো ঢাকার দলটি। বিপিএলের জোয়ার আনতে হলে প্রতিটি বিভাগে একটি করে ট্রফি চাই। সেই চাওয়াটা আর বিস্তারিত..