পপির হাতে কাজের স্বীকৃতি

হাওর বার্তা ডেস্কঃ গতকাল (২২ মার্চ) বিএফডিসিতে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয় ‘ফ্রেন্ডস ভিউ স্টার এ্যাওয়ার্ড ২০১৯’। ‘ফ্রেন্ডস ভিউ’এর আয়োজনে অনুষ্ঠানে ‘সেরা অভিনেত্রীর’ এ্যাওয়ার্ড পান জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পপি।

এছাড়াও একঝাঁক তরুণ অভিনেতা-অভিনেত্রী, মডেল, কন্ঠশিল্পী, কোরিওগ্রাফার, ডিজাইনার, নৃত্যুশিল্পী ও সাংবাদিকসহ কলাকৌশলীদের ‘ফ্রেন্ডস ভিউ স্টার এ্যাওয়ার্ড’ প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে জমকালো ফ্যাশন শো, সেলিব্রেটি ড্যান্স ও গানের আয়োজন করা হয়।

এ প্রসঙ্গে নায়িকা পপি বলেন, ‘কাজের স্বীকৃতি স্বরূপ সম্মানা পেতে সব সময়ই ভালো লাগে। এছাড়াও একটি সম্মাননা দায়িত্বটা কাউও বাড়িয়ে দেয়। আমরা কাজ করি বাংলাদেশ চলচ্চিত্রের উন্নয়নে, দেশের উন্নয়নে।’

এই অনুষ্ঠানের মিডিয়া পার্টনার হিসাবে ছিল এশিয়ান টিভি, ডেইলী টোয়েন্টিফোর লাইভ ডটকম, স্বদেশ নিউজ২৪.কম, স্বদেশ টিভি।

এর আগে গত ১৬ মার্চ চট্টগ্রামে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের প্রচারণামূলক একটি বিজ্ঞাপনের শুটিং করতে গিয়ে আহত হন পপি। বর্তমানে তিনি সুস্থ ও ভালো আছেন।

এদিকে, পপির ‘সাহসী যোদ্ধা’ ছবির শেষ লটের কাজ বাকি রয়েছে। এই ছবিটি নির্মাণ করেছেন সাদেক সিদ্দিকী। আর ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ছবির প্রথম লটে কাজ শেষ করেছেন তিনি। খুব শিঘ্রই ছবিটির দ্বিতীয় লটের শুটিং শুরু হবে। এছাড়াও নতুন ছবি ‘সেভ লাইফ’ ও ‘কাটপিছ’ এর কাজও শুরু হবে শিঘ্রই।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর