,

04

স্বর্ণ পদক পেলেন গুরুদাসপুরের ওসি সেলিম রেজা

হাওর বার্তা ডেস্কঃ নিজের যোগ্যতা, সফলতা ও আইন শৃংঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখায় শেরে বাংলা স্বর্ণ পদক লাভ করেছেন নাটোরের গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সেলিম রেজা। তিনি গুরুদাসপুর থানায় যোগদানের পর থেকেই নিজের দক্ষতার প্রমান দিয়ে গুরুদাসপুরের সচেতন ও সাধারণ এলাকাবাসীর মন জয় করেছেন। সেই সাথে একজন ওসির মধ্যে সফল ওসি হিসাবে যত গুণাবলি প্রয়োজন তা তিনি দেখাতে সক্ষম হয়েছেন।

গুরুদাসপুর থানায় যোগদানের পর থেকে থানা এলাকা থেকে সব ধরনের দৌরাত্ম বন্ধ করেছেন। ওসি সেলিম রেজার নিজ যোগ্যতা ও দক্ষতার পুরস্কার হিসাবে আইন শৃংঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের জন্য ২০১৮ সালের শের-ই-বাংলা স্বর্ণ পদকে ভূষিত হয়েছেন। ওসি সেলিম রেজাকে শের-ই-বাংলা সাংস্কৃতিক জোট ও মানবাধিকারজোট এই পুরস্কার প্রদান করেন। আজ মঙ্গলাবার তিনি ওই পদকগ্রহণ করেন।

গুরুদাসপুর থানায় যোগদানের শুরুতেই মাদক, জুয়া, সন্ত্রাসীসহ সব ধরনের অপরাধীদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছিলেন গুরুদাসপুর থানার ওসি মো. সেলিম রেজা। ওসি’র যোগদানের পর থেকেই নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার মাদক নির্মূলে পুলিশের কঠোরতা চোখে পড়ারমত। বন্ধ হয়ে যায় ছোট-বড় জুয়ার আসর। মাদক ব্যবসায়ীরা এলাকা ছেড়ে পালিয়ে যায়। এখন সড়ক-মহাসড়কে ডাকাতি বন্ধে পুলিশের টহলও জোরদার করা হয়েছে। ওসির কঠোরতায় কমেছে সব ধরনের অপরাধমূলক কাজ। মাদকের বিরুদ্ধে প্রথম থেকেই জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছিলেন তিনি। গুরুদাসপুরের মাদক, ছিনতাই ও সন্ত্রাসীদের দিকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন ওসি মো. সেলিম রেজা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর