,

12

ঝগড়াও করেছি! তবু ব্রেক-আপে যাইনি

হাওর বার্তা ডেস্কঃ তাদের জুটি এখন সেরার সেরা। বলিউডে কাপল গোল তৈরি করা রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের প্রেমকাহিনি সবার মনেই দাগ কেটেছিল। বিয়ে করার পর তা পূর্ণতা পেয়েছে। এই সময় পত্রিকার খবরে বলা হয়, ২০১৩-এ সঞ্জয় লীলা বানশালীর ছবি ‘গোলিও কি রাসলীলা-রাম লীলা’র সেটে দু’জনের পরিচয়। সেই থেকেই ডেটিং শুরু।

কিন্তু, তাদের এনগেজমেন্ট হয়েছিল কবে? ছ’বছর ধরে প্রেমপর্ব চলার পর চলতি বছর অক্টোবরে দু’জন বিয়ে করার কথা ঘোষণা করেন। ইন্টারনেটে সেদিন ঝড় উঠেছিল। এর পর নভেম্বরের ১৪-১৫ তারিখে কন্নড় ও সিন্ধি মতে বিয়ে করেন দুই তারকা।

ফিল্মফেয়ারের সঙ্গে সম্প্রতি একটি সাক্ষাত্কারে নিজেদের সম্পর্ক নিয়ে অনেক অজানা কথা জানিয়েছেন দীপিকা পাড়ুকোন। তিনি জানিয়েছেন, চার বছর আগেই তাদের এনগেজমেন্ট হয়ে গিয়েছিল। তবে এই খবর দুই পরিবার ছাড়া আর কেউই জানতেন না।

দীপিকা বলেছেন, ‘আমার কোনওদিন রণবীরকে নিয়ে অনিশ্চয়তা ছিল না। অবশ্যই ছ’বছরের সম্পর্কে অনেক ওঠা-পড়া ছিল। তবে আমরা কোনওদিন ব্রেক-আপ করিনি।’

দীপিকার আরও বক্তব্য, ‘এমন কোনও উল্লেখযোগ্য ঘটনা ছিল না যেখানে আমরা একে অপরকে নিয়ে দোটানায় পড়ি বা নতুন করে ভাববার সময় চেয়ে নিই। আমাদের সব ওঠা-পড়ায় আমরা একসঙ্গেই ছিলাম’।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর