,

01

কিশোরগঞ্জ জেলা রোভার স্কাউটের আয়োজনে ১ম পুনর্মিলনী অনুষ্ঠিত আনন্দ শোভাযাত্রা

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগেঞ্জে জেলা রোভার স্কাউটের আয়োজনে ১৯জুন মঙ্গলবার ১ম পুনর্মিলনী অনুষ্ঠান আনন্দ শোভাযাত্রা ও আলোচনার মধ্যদিয়ে অনুষ্ঠিত হয়। শোভাযাত্রাটি স্কাউট ভবনের সামনে হতে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে নেহাল গ্রীন পার্কে আলোচনা সভায় মিলত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা রোভার সভাপতি ও জেলা প্রশাসক মোঃ সারওয়ার মুর্শেদ চৌধুরী। বাংলাদেশ স্কাউটস জেলা রোভারের এল,টি,কমিশনার প্রফেসর রবীন্দ্রনাথ চৌধুরীর সভাপতিত্বে ও দেলোয়ার হোসেন শামীমের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ স্কাউটস কিশোরগঞ্জ সদর সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মাসউদ।
বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চলের সম্পাদক এ কে এম সেলিম চৌধুরী, গাজীপুর জেলা রোভার কমিশনার শরীফুল ইসলাম, কিশোরগঞ্জ জেলা রোভারের সহকারী কমিশনার ও সদর উপজেলার ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার লুনা, বাংলাদেশ স্কাউটস জেলার সহকারী পরিচালক সুধীর চন্দ্র বর্মন ও মোঃ কামরুল আহ্সান,যুগ্ম সম্পাদক সালমা হক এবং নেহাল গ্রীন পার্কের ব্যবস্থাপনা পরিচালক মোঃ ওসমান গনি।
আলোচনার শুরুতে পবিত্র কোরআন তিলাওয়াত করেন সাবেক সিনিয়র রোভার মোঃ হাবিবুর রহমান। সেইসাথে প্রয়াত সদস্যদের স্মরনে এক মিনিট দাড়িয়ে নিরবতা পালন করা হয়। অনুষ্ঠানে স্কাউটস সদস্য সহ সকল অতিথি বৃন্দের মাঝে স্কার্ফ ও ওয়াগল পরিধান এবং ক্রেস্ট বিতরন করা হয়। আলোচনা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে পুনর্মিলনী অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর