,

mahi-002_81643

কেউ হয়তো ভয় দেখানোর চেষ্টা করছে: মাহি

”সামওয়ান আমাকে ভয় দেখানোর চেষ্টা করছে। কিন্তু আমাকে ভয় দেখিয়ে লাভ নেই। তাদেরকে বলতে চাই পার্সোনাল লাইফ ঘাটাঘাটি না করে আরও বেশি প্রফেশনাল হওয়া উচিত।” বাংলাদেশ প্রতিদিনকে এমনটাই জানালেন ঢালিউডের অন্যতম শীর্ষ অভিনেত্রী মাহিয়া মাহি। এরআগে, আজ দুপুরে আনুষ্ঠানিকভাবে মাহিকে প্রত্যাখ্যান করেছে চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

জাজের সিইও আলিমুল্লাহ খোকন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘শেষ পর্যন্ত প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া থেকে পুরোপুরিভাবে বাদ দেয়া হলো চিত্রনায়িকা মাহিয়া মাহিকে।’

এতে আরো বলা হয়েছে, এখন থেকে মাহির কর্মকাণ্ডের সঙ্গে কোনো সম্পৃক্ততা নেই জাজের। শনিবার দুপুরে এ সিদ্ধান্ত নেয় জাজ কর্তৃপক্ষ।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ‘মাহির উচ্ছৃঙ্খল জীবন-যাপন, ভিডিও স্ক্যান্ডাল প্রকাশ এবং একাধিক ব্যক্তির সঙ্গে সম্পর্কের জের ধরে চলচ্চিত্রমহলে বিব্রতকর অবস্থার পাশাপাশি জাজ মাল্টিমিডিয়াও এক ধরনের অস্বস্তিতে পড়ে। এমনকি দুদিন আগে প্রযোজক আরশাদ আদনানের সঙ্গে মাহির গোপনে ভারতে আবকাশ যাপনের ঘটনা নিয়েও চলচ্চিত্র ইন্ড্রাস্ট্রিতে চাপা উত্তেজনা বিরাজ করতে থাকে। যার ফলে জাজ মাল্টিমিডিয়ার নিজস্ব সুনাম অক্ষুন্ন রাখতেই তাদের ভাবমূর্তি ধরে রাখতেই মাহিকে নিয়ে আর কোনো কাজ না করার সিদ্ধান্ত নিয়েছে।’

এদিকে, মাহির কাছ থেকে ঘোষণা এসেছে তিনি এবার ভার্সেটাইল মিডিয়ার আরশাদ আদনান প্রোযোজিত সিনেমায় অভিনয় করবেন। জানা গেছে, এই ব্যানার থেকে চারটি চলচ্চিত্রে কাজ করবেন মাহি। সিনেমাগুলোর নাম এখনও ঠিক হয়নি। পরিচালক কে কে থাকবেন তা খুব শিগগিরই জানানো হবে বলে জানান ভার্সেটাইল মিডিয়ার কর্নধার আরশাদ।

জাজ থেকে বিতাড়িত বিষয়ে জানতে চাইলে বাংলাদেশ প্রতিদিনকে মাহি বলেন, ”আমি নাম উল্লেখ করতে চাই না, জাজের কেউ হয়তো আমাকে ভয় দেখানোর চেষ্টা করছে। কিন্তু আমি ভয় পাই না। তারা যেসব কারণ দেখিয়ে আমাকে প্রত্যাখ্যান করেছে তা হাস্যকর। তারা ব্যক্তিগতভাবে আমাকে আক্রমণ করেছে। তাদেরকে আরও বেশি প্রফেশনাল হতে হবে।” এছাড়া মাহি আরও বলেন, ”প্রযোজকদের সঙ্গে যোগাযোগ থাকতেই পারে। কাজ করতে গেলে বিভিন্ন মানুষের সঙ্গে কথাবার্তা বলতে হয়। তার মানে এই নয় ভিন্ন দৃষ্টিতে দেখতে হবে। সুতরাং দৃষ্টিভঙ্গি পাল্টাতে হবে। আসলে আমি যখন ঘোষণা দিলাম, জাজের বাইরেও ছবিতে অভিনয় করব তথন থেকেই সামওয়ান আমার পেছনে লেগেছে। তাদেরকে আবারও বলতে চাই- আমি ভয় পাই না।”

মাহি আরও বলেন, ”সবচেয়ে বড় কথা ব্যক্তি হিসেবে কে কেমন তা আমার কাছে ম্যাটার করে না। ব্যক্তি হিসেবে কে কেমন তা যদি আমি দেখতে চাই ইন্ডাস্ট্রিতে অনেকের সঙ্গেই আমার কাজ করা সম্ভব হবে না। আমি যে পেশায় আছি কেউ সে পেশার প্রতি সৎ আছে কী না সেটাই আমার দেখার বিষয়।”

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর