ডিএমপির ১২ কর্মকর্তার বদলি

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত উপকমিশনার (এডিসি) পদে সাতজন ও সহকারী কমিশনার পদে পাঁচ কর্মকর্তাকে বদলি ও পদায়ন করা হয়েছে। আজ সোমবার ডিএমপি উপকমিশনার মাসুদুর রহমান (মিডিয়া) জানান, গত ২৮ ও ২৯ এপ্রিল ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া স্বাক্ষরিত পৃথক বার্তায় এ বদলির ও পদায়নের আদেশ দেওয়া হয়।

বদলি ও পদায়নকৃত কর্মকর্তারা হলেন- ডিএমপির প্রসিকিউশন বিভাগের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (এডিসি) আমিনুর রহমানকে এডিসি প্রফেশনাল স্টান্ডার্ড অ্যান্ড ইন্টারনাল ইনভেস্টিগেশনে, প্রফেশনাল স্টান্ডার্ড অ্যান্ড ইন্টারনাল ইনভেস্টিগেশন বিভাগের এডিসি মুহাম্মদ মঞ্জুর মোর্শেদকে ট্রাফিক পশ্চিম বিভাগে, কমিউনিটি পুলিশিং অ্যান্ড লিগ্যাল অ্যাফেয়ার্সের এডিসি ফজলুর রহমানকে এডিসি (প্রসিকিউশন), এস্টেট অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগ থেকে এডিসি মাঈনুল ইসলামকে এস্টেট বিভাগের এডিসি, এস্টেট অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের এডিসি এ এস এম মুক্তারুজ্জামানকে এডিসি (ডেভেলপমেন্ট), এডিসি লিপি সাহাকে কমিউনিটি পুলিশিং অ্যান্ড লিগ্যাল অ্যাফেয়ার্স বিভাগের এডিসি এবং এডিসি শরিফুল আলমকে অতিরিক্ত উপপুলিশ কমিশনার (লজিস্টিকস্) হিসেবে বদলি করা হয়েছে।

অপর দিকে সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ফাতেমা ইসলামকে সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ভিকটিম সাপোর্ট সেন্টার, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার সিফাত-ই-রব্বানকে সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (লজিস্টিকস্), এস্টেট অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের সহকারী পুলিশ কমিশনার মো. আতিকুল হক প্রধানকে সহকারী পুলিশ কমিশনার (মেইনটেন্যান্স), এস্টেট অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের সহকারী পুলিশ কমিশনার মোহাম্মদ সরোআর আলমকে সহকারী পুলিশ কমিশনার (ডেভেলপমেন্ট) ও এস্টেট অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের সহকারী পুলিশ কমিশনার মো. আ. রাজ্জাক হাওলাদারকে সহকারী পুলিশ কমিশনার (এস্টেট) হিসেবে বদলি করা হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর