মেয়র ঝন্টুর কাছে সহয়োগিতা চাইলেন মোস্তফা

হাওর বার্তা ডেস্কঃ রসিক-এর নবনির্বাচিত মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা সৌজন্য সাক্ষাৎ করতে সাবেক মেয়র ও পরাজিত মেয়র প্রার্থী সরফুদ্দিন আহমেদ ঝন্টুর বাসায় যান।

নবনির্বাচিত মেয়র মোস্তফা গতকাল রাত সাড়ে ৮টার দিকে ঝন্টুর নগরীর মন্থনাস্থ বাসভবনে গিয়ে দোয়া ও সহযোগিতা চান। এ সময় মোস্তফাকে ফুলের মালা পরিয়ে দেন সাবেক মেয়র ঝন্টু। নির্বাচনী মাঠের প্রতিদ্বন্দ্বী দুই নেতা আলিঙ্গন করেন।

সদ্য সাবেক মেয়র ঝন্টুর কাছে সহয়োগিতা চেয়ে মোস্তফা বলেন, ‘আপনি দীর্ঘ দিন থেকে রাজনীতি করছেন। আপনি আমার বড় ভাই। আপনাকে শ্রদ্ধা করি। আপনাদের সহযোগিতা ছাড়া সিটি করপোরেশন চালানো সম্ভব নয়।’

জবাবে ঝন্টু বলেন, ‘সিটি করপোরেশনের চেয়ার আগুনে তৈরি। এই চেয়ার রক্ষা করা কঠিন। তাই বুঝে-শুনে চলতে হবে। আমার কাছে পরামর্শ চাইলে আমি পরামর্শ দিয়ে সহযোগিতা করব।’

উল্লেখ্য, গত বৃহস্পতিবার অনুষ্ঠিত রংপুর সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা ১ লাখ ৬০ হাজার ৪৮৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সদ্য বিদায়ী মেয়র এবং আওয়ামী লীগের প্রার্থী সরফুদ্দীন আহমেদ ঝন্টু পেয়েছেন ৬২ হাজার ৪০০ ভোট। বিএনপির প্রার্থী কাওসার জামান বাবলা ৩৫ হাজার ১৩৬ ভোট পেয়ে তৃতীয় অবস্থানে রয়েছেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর