,

26

ডিপজল নতুন ছবির জন্য একজন নায়িকা সন্ধান

হাওর বার্তা ডেস্কঃ পর্দার এক সময়ের ভয়ংকর ভিলেন ডিপজল এখন পুরোদস্তুুর নায়ক। চেহারার সেই ভয়ংকর অবয়বটা ঝেড়ে ফেলেছেন প্রায় এক যুগ আগে। ২০০৬ সাল থেকে নিয়মিতই এখন অভিনয় করছেন ইতিবাচক চরিত্রে। কখনো নায়ক, কখনো বড় ভাই, কখনো বা আদর্শ দুলাভাই হিসেবে পর্দায় দেখা যাচ্ছে তাকে। এরই মধ্যে একাধিক নায়িকার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন ভিলেন থেকে নায়ক বনে যাওয়া মনোয়ার হোসেন ডিপজল। যাদের মধ্যে আছেন মৌসুমী, রিচি ও তমা মির্জার মতো নায়িকা। তবে এবার তিনি একেবারেই নতুন একজন নায়িকার সন্ধানে নেমেছেন। যাকে তার ছবির মাধ্যমেই অভিষেক করাতে চান।

আগামী জানুয়ারি থেকে শুরু হচ্ছে ডিপজল অভিনীত ও তার নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মিতব্য ‘পাথরের মন’ ছবির শুটিং। যেটির চিত্রনাট্য তৈরি করেছেন নামি পরিচালক ছটকু আহমেদ। গান করছেন শওকত আলী ইমন। মোটকথা, নায়িকা বাদে ‘পাথরের মন’ ছবির সবকিছুই চূড়ান্ত। আর এ ক্ষেত্রে সম্পূর্ণ নতুন একজন নায়িকা খুঁজছেন ‘বিশু ভাই’।

এ বিষয়ে ডিপজল বলেন, ‘ছবির জন্য নতুন একজন নায়িকা খুঁজছি। ভালো অভিনয় করে এমন মেয়ে দরকার। এর আগেও আমার প্রযোজনা হাউস থেকে অনেক নতুন শিল্পী বের হয়েছে। তাদের অনেকেই এখন ইন্ডাস্ট্রিতে কাজ করছে। তাই এমন একজন নায়িকা চাই, যাকে পরে আমার আরো ছবিতে অভিনয় করাতে পারব।’

কিন্তু কেমন নায়িকা খুঁজছেন অভিনেতা? এ ব্যাপারে ডিপজল বলেন, ‘অভিনয় গুণ থাকতে হবে। নাচ জানতে হবে। অবশ্যই নায়িকার লুক ভালো থাকতে হবে। প্রয়োজনে আমার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে তাকে প্রশিক্ষণ দেয়া হবে। চলচ্চিত্রের ফাইট ও ডান্স শেখানো হবে। আমি চলচ্চিত্রকে ভালোবেসে এখানে কাজ করি। তাই চলচ্চিত্রের প্রতি ভালোবাসা আছে এমন মেয়ে নিয়ে কাজ করতে চাই।’

তবে ছবিতে ডিপজলই মূল নায়ক হিসেবে থাকবেন কিনা সে ব্যাপারে কিছু জানা যায়নি। পরিচালক ছটকু আহমেদের তরফ থেকে অবশ্য জানা গেছে, ‘পাথরের মন’ ছবিতে ডিপজল ছাড়াও আরো একজন নায়ক থাকবেন।

২০০৬ সালে ‘কোটি টাকার কাবিন’ ছবির মাধ্যমে ভিলেন ডিপজলের নায়ক হিসেবে দ্বিতীয় জীবন শুরু হয়েছিল। এর পর তিনি ‘চাচ্চু’, ‘দাদীমা’, ‘কাজের মানুষ’, ‘রিকসাওয়ালার ছেলে’, ‘মায়ের চোখ’, ‘জমিদার’, ‘ছোট্ট সংসার’, ‘মানিক রতন দুই ভাই’, ‘বাজারের কুলি’ ও ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিগুলোতে ইতিবাচক চরিত্রে অভিনয় করেছেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর