ঢাকা মহানগরী ফুটবলে ডঃ ওয়াজেদ মিয়া ক্রীড়া চক্র চ্যাম্পিয়ন

হাওর বার্তা ডেস্কঃ ওয়ালটন ঢাকা মহানগরী ফুটবল টুর্নামেন্ট-২০১৭এর প্রথম আসরে চ্যাম্পিয়ন হয়েছে ডঃ ওয়াজেদ মিয়া ক্রীড়া চক্র। আজ রোববার কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে ফাইনালে তারা শান্তিনগর ক্লাবকে ২-১ গোলে হারিয়ে শিরোপা জিতে নেয়। রানার্স-আপ হয় শান্তিনগর ক্লাব।

চ্যাম্পিয়ন দল ১ লাখ ও রানার্স-আপ দল ৫০ হাজার টাকা প্রাইজমানি পেয়েছে।

ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের হাতে ট্রফি তুলে দেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় উপস্থিত ছিলেন মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেডের হেড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন সোহেল কিবরিয়া ও বাংলাদেশ জাতীয় ফুটবল দলের প্রাক্তন প্রশিক্ষক গোলাম সারোয়ার টিপুসহ অন্যান্যরা।

গেল ২৭ জুলাই প্রথম বিভাগ, দ্বিতীয় বিভাগ, তৃতীয় বিভাগ, বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ও বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) অনূর্ধ্ব-১৮ বছর বয়সী খেলোয়াড়দের নিয়ে প্রথমবারের মতো শুরু হয় এই টুর্নামেন্ট।১২টি দলের অংশগ্রহণে আয়োজিত এই টুর্নামেন্টের সেমিফাইনালে উঠেছিল আজমপুর ফুটবল ক্লাব, ডঃ ওয়াজেদ মিয়া ক্রীড়া চক্র, শান্তিনগর ক্লাব ও বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)। সেখান থেকে ফাইনালে উঠে ডঃ ওয়াজেদ মিয়া ক্রীড়া চক্র ও শান্তিনগর ক্লাব।

ওয়ালটন প্রথম ঢাকা মহানগরী ফুটবল টুর্নামেন্টে যেসব দল অংশ নিয়েছিল :

‘ক’ গ্রুপে- টাঙ্গাইল ফুটবল একাডেমি, ডঃ ওয়াজেদ মিয়া ক্রীড়া চক্র ও আছাদুজ্জামান ফুটবল একাডেমি।

‘খ’ গ্রুপে – মনসুর স্পোর্টিং ক্লাব, শান্তিনগর ক্লাব ও আরাফ স্পোর্টিং ক্লাব।

‘গ’ গ্রুপে -আজমপুর ফুটবল ক্লাব উত্তরা, মীর হাজীরবাগ স্পোর্টিং ক্লাব ও বাফুফে অ-১৬ একাদশ।

‘ঘ’ গ্রুপে -বিকেএসপি, রেইনবো অ্যাথলেটিক ক্লাব ও নারিন্দা জুনিয়র লায়ন্স ক্লাব।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর