গোপালগঞ্জে ৫ ডাকাত গ্রেপ্তার

হাওর বার্তা ডেস্কঃ  গোপালগঞ্জে আন্তঃজেলা সড়কের ৫ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা ঢাকা-খুলনা মহাসড়কসহ বিভিন্ন সড়কে যাত্রীবেশে বাসে উঠে সুযোগ বুঝে অস্ত্রের মুখে বাস যাত্রীদেরকে জিম্মী করে সর্বস্ব লুট নেয়। শনিবার রাতে এদেরকে বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করা হয়।

পুলিশসূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে গোপালগঞ্জের পথে ছেড়ে আসা ইমাদ পরিবহনের একটি নৈশ কোচে এসব ডাকাতরা যাত্রীবেশে ওই বাসে ওঠে। বাসটি কাশিয়ানীর ভাটিয়াপাড়া পৌছালে ডাকাতরা চালকে অস্ত্রের মুখে বাসের নিয়ন্ত্রণ নিয়ে যাত্রীদের জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইলসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল নিয়ে সদর উপজেলার বিজয়পাশা নেমে যায়।

পুলিশ খবর পেয়ে প্রথমে চন্দ্রদিঘলিয়া থেকে আন্তঃজেলা ডাকাত সদস্য রুবেল (২২) ও রাজকে (২৩) কে গ্রেপ্তার করে। পরে তাদের তথ্য অনুযায়ী পুলিশ অভিযানে নেমে লিটন (২৩), কামাল (২৬) ও আবু বক্কার (২৮) নামে আরো ৩ ডাকাতকে গ্রেপ্তার করে। এসব ডাকাত সদস্যদের বাড়ি বিভিন্ন জেলায়।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সেলিম রেজা জানান, পুলিশ এদের কাছ থেকে বাসে ডাকাতি করে নেয়া বিভিন্ন মালামালও দেশিয় অস্ত্র উদ্ধার করেছে। এদেরকে আজ রবিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর