,

165929nasim_kalerkantho_pic

ক্ষমতায় জন্য খালেদা সব কিছু করতে প্রস্তুত : স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জঙ্গি দমন অভিযানে কেউ নিহত হলে বিএনপি নেত্রী খালেদা জিয়া প্রশ্ন তোলেন। তার এই মায়া কান্না দেখেই দেশের মানুষের বুঝতে বাকি নেই জঙ্গিদের সঙ্গে তার হাত রয়েছে। আসলে তিনি ক্ষমতায় যেতে সব কিছু করতে প্রস্তুত। কিন্তু ২০১৯ সালের আগে দেশে কোন নির্বাচন হবে না।

শনিবার বিকেলে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা সদরে ৫ তলা বিশিষ্ট আধুনিক রেস্ট হাউজের উদ্বোধন শেষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ২০১৯ সালে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে এবং সেই নির্বাচনে জনগণের ভোট নিয়ে আওয়ামী লীগ আবার ক্ষমতায় যাবে।

জেলা প্রশাসক বিল্লাল হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন রায়গঞ্জ-তাড়াশ আসনের সংসদ সদস্য আমজাদ হোসেন মিলন, সাবেক এমপি তানভীর শাকিল জয়, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট আবু ইউসুফ সুর্য্য, জেলা পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমদ, সদর পৌরসভা মেয়র আব্দুর রউফ মুক্তা, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, কাজিপুর পৌর মেয়র নিজাম উদ্দিন, জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মাহবুবুল আলম প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর