জয় আমাদের হবেই

আজ এশিয়া কাপের ফাইনাল। বাংলাদেশের খেলা মানে তাঁদের সরব উপস্থিতি। ফেসবুক থেকে শুরু করে মাঠের গ্যালারীতে। আজকের খেলা নিয়ে কি ভাবছেন তারকারা

আহমেদ ইমতিয়াজ বুলবুল

আজ খেলায় জিততেই হবে, হার মেনে নিব না, এক কথা। আমরা যুদ্ধজয়ী জাতি, তাই পরাজয় অপরিচিত, চিনিনা, জানিনা ও বুঝিনা। উই উইল উইন। বিজয়ী শুভ সকাল।

ফেরদৌস ওয়াহিদ

বাংলাদেশ টিম আমাদের প্রত্যাশার চেয়ে অনেক ভালো খেলা দেখিয়েছে। তাই তাদের প্রতি আমাদের প্রত্যাশা বেড়ে গেছে অনেক বেশি। আশা করি তারা বিজয় ছিনিয়ে আনবে।

আইয়ুব বাচ্চু

আমরা করবো জয়…

মোস্তফা সরয়ার ফারুকী

সকাল থেকে ঘড়ির দিকে চোখ যাচ্ছে ঘুরেফিরে, কখন বাসবে সন্ধ্যা সাতটা! সব ভুলে মাথায় ভনভন করছে খেলা। একটু দুশ্চিন্তা হচ্ছে ঠিকই। তবে ফাইনাল ম্যাচটা যে শ্বাসরুদ্ধকর হবে- সেটা আগাম বলতে পারি। টাইগার একাদশের কাছে একটাই আবেদন-গর্জে ওঠো আবারও।

আসিফ আকবর

পাকিস্তানের বিপক্ষে টাইগারদের অবিস্মরণীয় জয় জাতিকে আনন্দে ভাসিয়েছে। এবার ভারত বধ করে প্রথমবারের মতো এশিয়া কাপের শিরোপা জেতার পালা। দেশের সর্বস্তরের মানুষের হৃদয়ের অনুভুতি এখন এই একই মোহনায় এসে মিশেছে। রক্তঝরা মার্চে আরেকটি অসাধারণ জয়ে দামাল ছেলেরা আমাদের মুগ্ধ করবে এ বিশ্বাস আছে। শুভকামনা মাশরাফি, শুভকামনা টাইগার্স, সাবাশ বাংলাদেশ। দুর্বার গতিতে এগিয়ে যাক আমাদের ক্রিকেট। এখন শুধু সামনে এগিয়ে যাওয়ার পালা। বেশ বেশ বেশ সাবাশ বাংলাদেশ, যাও এগিয়ে আমার বাংলাদেশ…

বেলাল খান

বাংলাদেশ টিমের সেরা খেলাটা দেখার জন্য অপেক্ষায় আছি। আজ অন্য কোনো কাজ রাখিনি। বাসাতে বসে জমিয়ে খেলা দেখব।

মৌটুসী বিশ্বাস

খেলা দেখার সময় আমার হার্টবিট বেড়ে যায়। ভাবছি খেলা দেখব কি না! আমার বিশ্বাস আমরা আজকে জিতব।

নিরব

ইতিহাসের সাক্ষী হওয়ার জন্য সরাসরি স্টেডিয়ামে হাজির হচ্ছি। ফাইনাল খেলা স্টেডিয়ামে বসেই উপভোগ করব।

জাকিয়া বারী মম

আমাদের টাইগাররা এখন অন্যান্য দেশের কাছে আতঙ্ক। আমার প্রত্যাশা জিতবে বাংলাদেশ। নিজের জায়গা থেকে আত্মবিশ্বাসের সাথে খেলবে তারা।

রুনা খান

তোমরাই আমাদের আনন্দ…
তোমরাই আমাদের অহংকার ।

বাপ্পা মজুমদার

“অপেক্ষাতে তোরই জন্য
হাজার অযুত নাড়ছে কড়া
ভীড় ঠেলে আয়, সামনে দাড়া ।”
শুভকামনা টাইগারদের জন্য । জয় আমাদের হবেই

শফিক তুহিন

যেহেতু ফাইনালের টিকেটের হদিশ নাই তাই দেশের প্রতিটি গ্রাম,মফস্বল,শহর,বন্দর ,পাড়া,রাস্তা,ঘাট,চত্বর আর ড্রয়িং রুম হয়ে উঠুক একেকটি স্টেডিয়াম আর গ্যালারী

শাহেদ আলী

বাংলাদেশ আজ জিতবে অথবা জিতবে না . .কিন্তু আজ আমরা হারবোনা .. তাই খেলার ফল যাই হোক পার্টি অন রাখতে হবে . .আমাদের হারানোর কিছুই নেই ..

মৌসুমী হামিদ

রবিবারের দিনটি আমার জন্য বেশ কষ্টের হবে। কারণ আগের এতগুলো ম্যাচ মাঠে বসে খেলা দেখলেও ফাইনাল ম্যাচটি আমি স্টেডিয়ামে গিয়ে দেখতে পারব না। আমি এখন শুটিংয়ের কাজে পাবনায় আছি। আমি মাশরাফি ভাইয়ের উপর ভরসা রাখতে চাই। তার হাতেই উঠবে এবারের এশিয়া কাপ।

বিদ্যা সিনহা মিম

পাকিস্তানের সঙ্গের সে ম্যাচ বাংলাদেশ খুব ভালো খেলেছে। আজকের ম্যাচটি সে ধারবাহিকতা ধরে রাখুক- এটা চাইব। আগের ম্যাচের মতো আত্মবিশ্বাস ধরে রাখলেই এ ম্যাচটাও আমাদের হবে।

জয় শাহরিয়ার
আজ আমাদের জয় নিশ্চিত। তবে প্রত্যাশা থাকবে ম্যাচটা যেনো একপেশে না হয়! আমি চাই আজকের ম্যাচে শ্বাসরুদ্ধকর উত্তেজনা। আমিতো দুশ্চিন্তা করছি টিম ধোনিকে নিয়ে। আজ তারা নিশ্চিত প্রেসারে থাকবে। মাঠে এবং গ্যালারিতে। ফলে তারা যদি খেলা শেষ হওয়ার আগেই হেরে বসে থাকে- তবে তো আর টাইগার যুদ্ধটা হবে না। তাই প্রার্থনা করছি, ফাইনাল যেনো ফাইনালের মতোই হয়। জয় বাংলা।

সাইমন

মন বলছে আমাদের জয় নিশ্চিত। টাইগারদের বিজয় দেখার অপেক্ষায় আছি।’

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর