ক্যাসিনো ব্যবসা হাসপাতালে সম্রাটকে দুদকের জিজ্ঞাসাবাদ

হাওর বার্তা ডেস্কঃ ক্যাসিনো ব্যবসা ও অবৈধ সম্পদ অর্জনের মামলায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটকে জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

মঙ্গলবার দুদক উপপরিচালক মো. জাহাঙ্গীর আলমের নেতৃত্বে একটি টিম বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) প্রিজন সেলে সকাল সোয়া ১১টা থেকে বিকেল সোয়া ৪টা পর্যন্ত তাকে জিজ্ঞাসাবাদ করে।

দুই কোটি ৯৪ লাখ ৮০ হাজার ৮৭ টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে গত বছরের ১২ নভেম্বর সম্রাটের বিরুদ্ধে মামলা করে দুদক। মামলাটি তদন্ত করছেন দুদক উপ-পরিচালক মো. জাহাঙ্গীর আলম।

দীর্ঘ সময়ের এই জিজ্ঞাসাবাদে সম্রাট অবৈধ সম্পদ অর্জনের কথা স্বীকার করেননি। দুদক কর্মকর্তাদের তিনি বলেছেন, তার বিরুদ্ধে অবৈধ সম্পদের যে অভিযোগ আনা হয়েছে সে বিষয়ে তিনি কিছু জানেন না।

দুদকের একটি সূত্র জানায়, কমিশন রেকর্ডভিত্তিক অনুসন্ধান ও তদন্ত করে থাকে। সম্রাটের বিরুদ্ধে মামলার সময়ই দুর্নীতির আমলযোগ্য তথ্য-প্রমাণ পাওয়া গেছে। এখন তদন্ত পর্যায়ে সেই সব তথ্য যাচাই করা হচ্ছে। তদন্তে আমলযোগ্য অবৈধ সম্পদের তথ্য-প্রমাণ পাওয়া গেলে বা নতুন কোনো তথ্য-প্রমাণ মিললে সম্রাটের বিরুদ্ধে আদালতে চার্জশিট পেশ করা হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর