মদনে মনা হত্যা ঘটনায় ১৫ জনকে আসামি করে মামলা

মদন (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণার মদনে কিশোরী মনা আক্তারকে হত্যার ঘটনায় বুধবার সন্ধ্যায় ১৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহতের বাবা নজরুল ইসলাম বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন। মামলার প্রধান আসামি করা হয়েছে নাঈমকে।

এ মামলার এজহার ভুক্ত আসামি ফতেপুর গ্রামের বজলুর রহমানের ছেলে আশিক মিয়াকে বুধবার বিকালে ইটনা উপজেলার বরশিকুরা গ্রাম থেকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার তাকে নেত্রকোণা কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

গত ২৫ মার্চ সোমবার কিশোরী মনা আক্তারকে বাড়িতে রেখে তার মা ফতেপুর হাটশিরা বাজারে যান। বাজার থেকে এসে বাড়ি নিরব থাকায় মেয়েকে ডাকাডাকি করতে থাকেন। এ সময় নাঈম নামে এক ব্যাক্তি ঘর থেকে বের হয়ে দৌড় শুরু করে। ঘরে ঢুকে মেয়ের লাশ দেখতে পায় তার মা। এ ঘটনায় বাবা নজরুল ইসলাম বাদি হয়ে বৃহস্পতিবার ১৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

ওসি (তদন্ত) জাহাঙ্গীর আলম জানান, কিশোরী মনা হত্যার ঘটনায় ১৫ জনকে আসামি করে তার বাবা নজরুল ইসলাম বাদি হয়ে বুধবার বিকালে একটি হত্যা মামলা দায়ের করেছেন। এ মামলায় আশিক নামের একজনকে গ্রেফতার করে বৃহস্পতিবার নেত্রকোণা কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর