,

7

পরিবারতুল্য পিএসজিতে সেরা ফর্ম খুঁজে পেয়েছেন নেইমার

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাস বিরতির পর দারুণ ছন্দে রয়েছেন নেইমার। বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) যোগ দেয়ার পর সেরা সময় কাটছে বলে নিজের উপলব্ধি ব্রাজিলিয়ান তারকার। প্যারিসেই থিতু হওয়ার ইঙ্গিত দিলেন তিনি।
২০১৭ সালে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সেলোনা থেকে পিএসজিতে নাম লেখান নেইমার। চোটের কারণে প্রথম দুই মৌসুম পুরোপুরি নিজেকে মেলে ধরতে পারেননি তিনি। তাছাড়া প্যারিসে মনও বসাতে পারছিলেন না। বার্সেলোনায় ফেরার চেষ্টা করেছেন কয়েকবার, সফল হননি। তবে ব্রাজিলিয়ান তারকা এতদিনে বুঝতে পেরেছেন যে পিএসজিতে থাকাটাই তার জন্য মঙ্গলজনক হবে।
মঙ্গলবার ফরাসি ক্লাবটিতে তিন বছর পূরণ হয়েছে নেইমারের।  এই তিন বছরে পিএসজির জার্সিতে নয়টি শিরোপার স্বাদ পেয়েছেন। এবার এনে দিতে চান চ্যাম্পিয়ন্স লীগের শিরোপাও।

পিএসজি ওয়েবসাইটে দেয়া এক সাক্ষাৎকারে নেইমার বলেন, ‘প্যারিসে আসার পর সেরা ফর্মে রয়েছি। পিএসজি আমার কাছে পরিবারের মতো। আমরা এবারের চ্যাম্পিয়ন্স লীগ জিততে সর্বোচ্চটা দিয়ে লড়াই করবো। আমরা চ্যাম্পিয়নশিপ থেকে খুব বেশি দূরে নেই।’ ১২ই আগস্ট চ্যাম্পিয়ন্স লীগের শেষ আটে মাঠে নামবে পিএসজি। পর্তুগালের লিসবনে নেইমারদের প্রতিপক্ষ ইতালিয়ান ক্লাব আটালান্টা।
শেষের পথে থাকা ২০১৯-২০ মৌসুমে পিএসজির জার্সিতে নেইমারের গোল ২২। প্রথম মৌসুমে ২৮ এবং দ্বিতীয়টিতে গোল করেন ২১ গোল। প্রথম দুই মৌসুমে গোল পেয়েছেন নিয়মিতই। তবে ইনজুরির হানায় টানা ম্যাচ খেলার সুযোগ পাননি। চ্যাম্পিয়ন্স লীগে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে ছিটকে পড়েন নেইমার। সেই কঠিন সময়টার কথাও স্মরণ করলেন ২৮ বছর বয়সী ব্রাজিলিয়ান ফরোয়ার্ড, ‘গত তিন বছর আমি অনেক কিছুই শিখেছি। সেরা সময় কাটিয়েছি। আবার কঠিন মুহূর্তের সঙ্গেও লড়াই করেছি। বিশেষত চোটের কারণে মাঠের বাইরের সময়গুলো সবচেয়ে কঠিন। তবে সতীর্থরা সব সময় আমাকে সমর্থন দিয়েছে। দলগত পারফরমেন্সে আমরা শিরোপাও জিতেছি। আর এটাই আমাদের শক্তি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর