বিশ্বকাপ শেষ এলিসি পেরির

হাওর বার্তা ডেস্কঃ পঞ্চম বিশ্বকাপ জয়ের মিশন নিয়ে ঘরের মাঠে এবারের নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর শুরু করেছে বর্তমান চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া। তবে তাদের সে স্বপ্নে বড় ধাক্কা হয়ে এসেছে দলের তারকা অলরাউন্ডার এলিসি পেরির ইনজুরি। হ্যামস্ট্রিং ইনজুরির কারণে পুরো বিশ্বকাপ থেকেই ছিটকে গেছেন পেরি।

নিউজিল্যান্ডের বিপক্ষে অস্বস্তি নিয়েই মাঠে নেমেছিলেন এলিসি পেরি। সোমবার গ্রুপপর্বে নিজেদের শেষ ম্যাচে রুদ্ধশ্বাস এক জয় তুলে নিয়ে সেমিফাইনাল নিশ্চিত করে অজি মেয়েরা। এদিন ৪ রানের জয় নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিকরা।

নিউজিল্যান্ডের ইনিংসের সময় মিড অফে ফিল্ডিং করছিলেন পেরি। কিউই ব্যাটার সোফি ডিভাইনকে রানআউটের চেষ্টা করেন তিনি। বলটি ছোঁড়ার সময় নিজের ভারসাম্য হারান তিনি। মাঠে পড়ে যান। এরপর মাঠ থেকেই উঠে যান তিনি।

অস্ট্রেলিয়া দলের ডাক্তার পিপ ইঙ্গে বলেন, ডান পাশে একটি উচ্চ-মাত্রার হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছেন পেরি। যার ফলে তাকে বেশ কিছুদিন মাঠের বাইরে কাটাতে হবে।

তিনি বলেন, পেরি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একজন খেলোয়াড়। সে দীর্ঘদিন ধরেই সেবা দিয়ে যাচ্ছে। কিন্তু সে টুর্নামেন্ট শেষ করার সুযোগ না পাওয়ায় আমরা হতাশ।

এলিসি পেরি দল থেকে ছিটকে পড়লেও তার বদলি হিসেবে কাউকে না নেয়ার সিদ্ধান্ত নিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়া। সিডনিতে দ্বিতীয় সেমিফাইনালে ৫ মার্চ মাঠে নামবে অস্ট্রেলিয়া। গ্রপ-বি’র শীর্ষ দলের বিপক্ষে মাঠে নামবে তারা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর