,

17

৪০ কেজি গাঁজা সহ চার মাদক ব্যবসায়ীকে ভ্যান থেকে গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর তেজগাঁওয়ে কাভার্ড ভ্যান থেকে গাঁজা উদ্ধারসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা-উত্তর বিভাগ।

গ্রেফতারকৃতরা হলো- মো. আশিক মিয়া (৪৫) (ড্রাইভার), মো. জুবায়েল আহম্মেদ (২৮), মো. বাবু মিয়া (৩০) ও মো. মুন্নু ঢালী (২১)।

গোয়েন্দা-উত্তর বিভাগের বিমান বন্দর জোনাল টিমের অতিরিক্ত উপ- পুলিশ কমিশনার মো. কায়সার রিজভী কোরায়েশী বলেন, গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১১টায় তেজগাঁও শিল্পাঞ্চল থানার শহীদ তাজউদ্দিন আহম্মেদ স্মরণীর সিটি ফিলিং স্টেশনের সামনে রাস্তায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। অভিযানে তাদের কাছ থেকে ৪০ কেজি গাঁজা উদ্ধার ও গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি কাভার্ড ভ্যান জব্দ করা হয়েছে।

তিনি বলেন, ঘটনার দিন কতিপয় মাদক ব্যবসায়ী ব্রাহ্মণবাড়িয়ার কসবা থেকে কাভার্ড ভ্যানে গাঁজা নিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে ঢাকা হয়ে টাঙ্গাইলের দিকে যাচ্ছিলেন। এমন সংবাদের ভিত্তিতে তেজগাঁও শিল্পাঞ্চল থানার শহীদ তাজউদ্দিন আহম্মেদ স্মরণীর সিটি ফিলিং স্টেশনের সামনে পাকা রাস্তার ওপর অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। অভিযানে গাঁজাসহ কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়। এসময় চারজন মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, গ্রেফতারকৃতরা ব্রাহ্মণবাড়িয়ার কসবা থেকে গাঁজা সংগ্রহ করে কাভার্ড ভ্যানে নিয়ে আসতো। এরপর তারা ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় বিক্রি করতো।

এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় মামলা করা হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর