হাওরবাসী নৌকার প্রার্থী হিসেবে দেখতে চায় মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানকে  

মদন (নেত্রকোণা) প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি দেশরত্ন শেখ হাসিনা বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমরা সব দলের অংশগ্রহন চাই। তিনি আরো বলেন, আগামী জাতীয় নির্বাচনে প্রতিটি আসনে নৌকার বিজয় বিস্তারিত..

সংবিধান অনুযায়ী যথাসময়েই নির্বাচন হবে

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা মতিয়া চৌধুরী বলেছেন, নির্বাচন নিয়ে অনেক কথাবার্তা আছে। তবে, সংবিধান অনুযায়ী যথাসময়েই নির্বাচন হবে। আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার বিস্তারিত..

‘গা-পোড়া’ রোদে হাওরে ধানের বাম্পার ফলন, কৃষকদের ঈদানন্দ

সীমান্তঘেঁষা জেলা সুনামগঞ্জ। এ জেলাকে বলা হয় হাওরের রাজধানী। প্রতিবছর জেলার প্রায় ৮০ শতাংশ মানুষই হাওরের বোরো ধান উৎপাদনে জীবিকা নির্বাহ করে থাকেন। বোরো ফসল দিয়েই সারা বছরের স্বপ্ন বুনেন বিস্তারিত..

দেশবরেণ্য পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার ১৪তম মৃত্যুবার্ষিকী

দেশবরেণ্য পরমাণু বিজ্ঞানী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী ড. এম এ ওয়াজেদ মিয়ার ১৪তম মৃত্যুবার্ষিকী আগামীকাল। বর্ণাঢ্য কর্মময় জীবনের অধিকারী বিজ্ঞানী ওয়াজেদ মিয়া ১৯৪২ সালের ১৬ ফেব্রুয়ারি লালদিঘীর ফতেহপুর গ্রামের বিস্তারিত..

গুনীজন সংবর্ধনা পেলেন গোয়েন্দা পুলিশের প্রধান হারুন অর রশীদ

মুজিব নগর দিবস উদযাপন উপলক্ষে ‘স্মার্ট বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভার আয়োজন করে স্বাধীনতা একাডেমি ফাউন্ডেশন। অনুষ্ঠানে কয়েকজন গুনীজনকে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়। অন্যান্য গুনীজনদের মধ্যে ঢাকা মহানগর গোয়েন্দা বিস্তারিত..

মঙ্গলবার যেসব জেলায় তীব্র তাপপ্রবাহ বয়ে যেতে পারে

মঙ্গলবার রাজশাহী, নেত্রকোণা, খুলনা, চুয়াডাঙ্গা ও কুষ্টিয়া জেলার ওপর দিয়ে তীব্র তাপপ্রবাহ বয়ে যেতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। রবিবার খুলনার ১০ ও রাজশাহী বিভাগের ৮ জেলাসহ ২৯ জেলায় ছিল বিস্তারিত..

মেসিদের স্পনসর এখন বিকাশ

কাতারে দীর্ঘ ৩৬ বছর পর বিশ্বকাপের শিরোপা জেতে আর্জেন্টিনা। সেই সময় লিওনেল মেসিদের প্রতি বাংলাদেশি মানুষদের অকুণ্ঠ সমর্থন গোটা বিশ্বেই আলোড়ন সৃষ্টি করেছিল। তখন থেকে দুই দেশের মধ্যে আবার কূটনৈতিক বিস্তারিত..

এরদোগানের জনসভায় ১৭ লাখ লোকসমাগম

নির্বাচন যতই ঘনিয়ে আসছে, তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোগানের জনসভায় লোকসমাগম ততই বাড়ছে। রোববার ইস্তানবুলে ক্ষমতাসীন একে পার্টির নির্বাচনি সভায় কমপক্ষে ১৭ লাখ লোকসমাগম হয়েছে বলে জানিয়েছেন এরদোগান। নির্বাচনি সভায় বিস্তারিত..

রাষ্ট্রপতির নামের সঠিক বানান ব্যবহার ও প্রচারের অনুরোধ

রাষ্ট্রপতি মোঃ সাহাবুদ্দিনের নামের বানান (বাংলা ও ইংরেজি) সঠিকভাবে সরকারি দফতর, গণমাধ্যম ও বিদেশে অবস্থিত বাংলাদেশ মিশনে ব্যবহার ও প্রচার-প্রকাশ করার জন্য অনুরোধ করেছে রাষ্ট্রপতির কার্যালয়ের জন বিভাগ। সোমবার (৮ বিস্তারিত..

নির্বাচনের কার্যক্রম শুরু হলে বলতে পারবো কে আমার প্রতিদ্বন্দ্বী

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলনের প্রার্থী মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম বলেছেন, বাহান্ন বছরে বরিশাল সিটি করপোরেশনে যে উন্নয়ন হয়েছে, আমি নির্বাচিত হতে পারলে তার চেয়ে বেশি উন্নয়ন করবো। বিস্তারিত..