মিঠামইনে পুরান বগাদিয়ায় আগুনে জানমালের ব্যাপক ক্ষতি, এমপি তৌফিকের সাহায্যপ্রার্থী

রফিকুল ইসলামঃ কিশোরগঞ্জের মিঠামইন উপজেলা গোপদিঘী ইউনিয়নের পুরান বগাদিয়া গ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে নানার বাড়িতে বেড়াতে আসা শাওন মিয়া (৫) নামের একজন শিশু দগ্ধ হয়ে মারা গেছে। এছাড়া বিস্তারিত..

মিঠামইনে প্রথম দিনে শান্তিপূর্ণভাবে এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত

কিশোরগঞ্জের মিঠামইন উপজেলায় এবছর এসএসসি ও সমমানের পরীক্ষার্থী মোট ১২২২ জন। উপজেলায় মাদ্রাসাসহ ৩টি কেন্দ্র রয়েছে। এর মধ্যে তমিজা খাতুন সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, কাটখাল উচ্চ বিদ্যালয় ও মহিষারকান্দি ইসলামিয়া বিস্তারিত..

কুয়েত ৪ মাসে ১১ হাজারের বেশি অভিবাসীকে ফেরত পাঠিয়েছে

চলতি ২০২৩ সালের ১ জানুয়ারি থেকে ২৮ এপ্রিল পর্যন্ত ১১ হাজারেরও বেশি অভিবাসী নারী-পুরুষকে ফেরত পাঠিয়েছে মধ্যপ্রাচ্যের উপসাগরীয় দেশ কুয়েত। রোববার এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয়। স্বরাষ্ট্র বিস্তারিত..

বাংলাদেশিদের জন্য ই-ভিসা চালু করল সৌদি

বাংলাদেশের নাগরিকদের জন্য ই-ভিসা চালু করেছে সৌদি আরব। এর ফলে এখন থেকে সৌদি আরবে যেতে আর স্টিকার ভিসার প্রয়োজন হবে না। সোমবার (১ মে) দুপুরে ঢাকাস্থ সৌদি দূতাবাসে এই ই-ভিসার বিস্তারিত..

চার দিনের সফরে ঢাকা আসছেন মরিশাসের প্রেসিডেন্ট

চারদিনের সফরে বাংলাদেশে আসছেন মরিশাসের প্রেসিডেন্ট প্রিথভিরাসিং রুপুন। তিনি আগামী ১১ মে বাংলাদেশ সফরে আসছেন। ১৪ মে তার ফিরে যাওয়ার কথা। সফরকালীন প্রিথভিরাসিংকে অতি গুরুত্বপূর্ণ ব্যক্তি ঘোষণা সংক্রান্ত প্রধানমন্ত্রীর কার্যালয়ের বিস্তারিত..

শ্রমিকদের বঞ্চিত করে উন্নয়ন সম্ভব নয় : স্পিকার

বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, শ্রমিকদের বঞ্চিত করে উন্নয়ন সম্ভব নয়। শ্রমিকরা উন্নয়নের প্রাণ। পোশাকশিল্পের পাশাপাশি ওষুধশিল্প, নির্মাণশিল্প, চা উৎপাদন ইত্যাদি ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখার মাধ্যমে বিস্তারিত..

ধান কাটা ও মাড়াইয়ের মহাউৎসব চলছে

সিলেট বিভাগের সর্বত্র বোরো ধান কাটা ও মাড়াইয়ের মহাউৎসব চলছে। গত বছরের তুলনায় এবার আবহাওয়া অনুকূলে থাকায় ফসলের বাম্পার ফলন হয়েছে। হাওরাঞ্চলে সর্বত্র এখন কৃষক-কৃষাণীরা কষ্টের সোনালী ফসল ঘরে তুলতে বিস্তারিত..

মহান মে দিবস

মহান মে দিবস আজ সোমবার (১ মে)। বিশ্বের শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন। শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের জন্য শ্রমিকদের আত্মত্যাগের এই দিনটি সারা বিশ্বে ‘মে দিবস’ হিসেবে পালন করা হচ্ছে। বিস্তারিত..

বেনজামার হ্যাটট্রিক, রিয়ালের দাপুটে জয়

লা লিগায় জিরোনার মাঠে করিম বেনজামার হ্যাটট্রিকে আলমেরিয়াকে ৪-২ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। আর তাতে জয়ের ধারায় ফিরলো লস ব্লাঙ্কোসরা। সান্তিয়াগো বার্নাব্যুতে শনিবার রাতের ম্যাচে আলমেরিয়ার বিপক্ষে রিয়ালের জয় ৪-২ বিস্তারিত..

ঐক্যবদ্ধ হয়ে দেশবিরোধী অপতৎপরতা রুখে দিতে হবে : প্রধানমন্ত্রী

আওয়ামী লীগের নেতাকর্মীদের একযোগে কাজের নির্দেশ দিয়েছেন দলের সভানেত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, ‘সামনের নির্বাচনে নৌকার প্রার্থীদের জয় প্রদানে প্রবাসীদের দায়িত্ব অনেক বেশি। কারণ, বিশেষ একটি মহল যুক্তরাষ্ট্রে অপতৎপরতা চালাচ্ছে বিস্তারিত..