তোমাকে সুস্বাগতম প্রিয়তমা, ফেসবুকে লিখলেন নোবেল

আমার জীবনে প্রতিটি ঘটনা অপ্রত্যাশিতভাবে ঘটেছে। যা হৃদয়বিদারক। মাদক ও অ্যালকোহল। আমার মাথায় ৭০টি সেলাই এবং আমার সাবেক স্ত্রীর এতে খুশি হওয়া। আমার ক্যারিয়ার ধ্বংস হয়ে গেছে। এখন বাকি আছে বিস্তারিত..

ঈদুল ফিতরের নামাজের জন্য প্রস্তুত হচ্ছে জাতীয় ঈদগাহ মাঠ

ঈদুল ফিতরের নামাজের জন্য প্রস্তুত করা হচ্ছে জাতীয় ঈদগাহ ময়দান। প্রতিবারের মতো এবারও ঈদুল ফিতরের প্রধান জামাত অনুষ্ঠিত হবে সুপ্রিম কোর্ট প্রাঙ্গণের জাতীয় ঈদগাহ ময়দানে। এরই মধ্যে জামাতের জন্য জাতীয় বিস্তারিত..

ভালো জাতের অভাবে পর্যাপ্ত উৎপাদনেও রপ্তানিতে পিছিয়ে বাংলাদেশের আলু

দেশে প্রতি বছর বিপুল পরিমাণ উৎপাদন হলেও রপ্তানি বাজার ধরতে পারছে না বাংলাদেশের আলু। মূলত ভালো জাতের অভাবেই এমন পরিস্থিতির সৃষ্টি হয়েছে। দেশে চাহিদার চেয়ে বছরে প্রায় ২০-২৫ লাখ টন বিস্তারিত..

হজ নিবন্ধনের সময় আর বাড়ছে না

চলতি মৌসুমে হজ নিবন্ধনের ৮ম দফায় সময় বৃদ্ধি করেও সাড়া মেলেনি হজযাত্রীদের। শেষ ধাপে সরকারি ও বেসরকারি উভয় ব্যবস্থাপনায় প্রাক নিবন্ধন করেছে ১ লাখ ১৯ হাজার ৬৯৪ জন। চলতি বছর বিস্তারিত..

কৃষি খাতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ

বৈশ্বিক অর্থনৈতিক সংকট মোকাবেলায় অঞ্চলভেদে উন্নয়ন সহায়তায় অভূতপূর্ব সাফল্য অর্জন করেছে দেশের কৃষি বিভাগ। ২০২০ ও ২০২৫ মেয়াদে ৫০ থেকে ৭০ শতাংশ উন্নয়ন সহায়তায় ৫১ হাজার ৩০০টি কৃষি যন্ত্র বিতরণের বিস্তারিত..

চিনি নিয়ে ‘ছিনিমিনি’ চলছেই

কেজিতে তিন টাকা দাম কমানোর পর বাজারে চিনি পাওয়া যাচ্ছে না। খুচরা ব্যবসায়ীদের অভিযোগ, মিলমালিকরা নানা সুবিধা নিলেও সিন্ডিকেট করে এখন চিনি আটকে রেখেছেন। চিনির দাম কমানোর পর শনিবার (৮ বিস্তারিত..

আগামী ২৩ এপ্রিল মাসেই মাঠে নামছে আর্জেন্টিনা-ব্রাজিল

ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ মানেই দর্শকদের জন্য অন্যরকম পাওয়া। চলতি মাসেই আরো একবার লাতিন দুই চিরপ্রতিদ্বন্দ্বীর লড়াই দেখার সুযোগ পাচ্ছে ফুটবল ভক্তরা। অনূর্ধ্ব-১৭ লাতিন আমেরিকার চ্যাম্পিয়নশিপের ১৯তম আসরের ফাইনাল রাউন্ডের লড়াইয়ে মুখোমুখি বিস্তারিত..

নতুন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের শপথ ২৪ এপ্রিল

রাষ্ট্রপতি হিসেবে আগামী ২৪ এপ্রিল শপথ নেবেন মো. সাহাবুদ্দিন। ওই দিন বেলা ১১টায় তাকে শপথবাক্য পাঠ করাবেন জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী। মো. সাহাবুদ্দীন দেশের ২২তম রাষ্ট্রপতি হিসেবে বর্তমান বিস্তারিত..

৩০ আসনও পাবে কি না, ভেবে নির্বাচন বানচাল করতে চায় বিএনপি : ওবায়দুল কাদের

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘শেখ হাসিনা শুধু মানুষের কথাই ভাবেন। শুধু সে কারণেই এত ষড়যন্ত্রের মধ্যেও আল্লাহর রহমতে তিনি টানা ১৪ বছর ক্ষমতায় আছেন। বিস্তারিত..

প্রধানমন্ত্রী জাপান সফরে যাচ্ছেন ২৫ এপ্রিল

চারদিনের সফরে জাপান যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী ২৫ এপ্রিল প্রধানমন্ত্রীর এই সফর শুরু হবে। এতে দুই দেশের মধ্যে বেশ কয়েকটি সমঝোতা স্মারক সই হতে পারে। মঙ্গলবার পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক বিস্তারিত..