শিক্ষা পরিবারকে এগিয়ে নিতে গণমাধ্যম কর্মীদের পাশে পেয়েছি: শিক্ষামন্ত্রী

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, শিক্ষা পরিবারের জন্য আমাদের যে অগ্রযাত্রা,  তা এগিয়ে নেওয়ার প্রতিটি পর্যায়েই গণমাধ্যম কর্মীদের পাশে পেয়েছি। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর নেতৃত্বে বাংলাদেশের যে এগিয়ে বিস্তারিত..

নির্বাচনে জেলার পাশাপাশি আসন ভিত্তিক রিটার্নিং কর্মকর্তা রাখার প্রস্তাব মন্ত্রিসভার

জাতীয় সংসদ নির্বাচনসংক্রান্ত আইন ‘গণপ্রতিনিধিত্ব আদেশ (আরপিও)’ সংশোধনীর প্রস্তাবে নীতিগত অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা। পরবর্তী সময়ে মন্ত্রিসভার বৈঠকে প্রস্তাবিত আইনে কী কী সংশোধনী থাকবে, তা চূড়ান্ত করা হবে। তবে, প্রস্তাবিত আইনের বিস্তারিত..

সাফের চ্যাম্পিয়ন রাশিয়া, রানার্সআপ বাংলাদেশ

উয়েফার পৃষ্ঠপোষকতায় হওয়া মেয়েদের অনূর্ধ্ব-১৭ নারী সাফ চ্যাম্পিয়নশিপে প্রথমবার অংশ নিয়েই অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে রাশিয়া। লিগভিত্তিক আসরে পয়েন্ট টেবিলের সেরা দল হওয়ায় ইউরোপের দেশটি শিরোপা জিতেছে। রানার্সআপ হয়েছে স্বাগতিক বাংলাদেশ। বিস্তারিত..

বাংলাদেশের আগামী নির্বাচন নিরপেক্ষ ও সুষ্ঠু হতে হবে : ডিকসন

বাংলাদেশের আগামী নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ বলে মন্তব্য করেছেন ঢাকায় নিযুক্ত যুক্তরাজ্যের হাইকমিশনার রবার্ট চ্যাটারটন ডিকসন। মঙ্গলবার (২৮ মার্চ) বিকেলে সিলেটে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। রবার্ট চ্যাটারটন বিস্তারিত..

বিতর্কের মাঝে শাকিবের জন্মদিনে শুভেচ্ছা বুবলীর, কী করলেন অপু

ঢাকাই সিনেমা জনপ্রিয় অভিনেতা শাকিব খানের জন্মদিন আজ। দুই দশকেরও বেশি সময় ধরে ঢালিউডের সিনেমায় অভিনয় করে দর্শককে মাতিয়ে রেখেছেন এ অভিনেতা। গুণী চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমান সোহান পরিচালিত ‘অনন্ত বিস্তারিত..

পররাষ্ট্রমন্ত্রীকে বাইডেন ও ব্লিঙ্কেনের শুভেচ্ছা

বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনকে শুভেচ্ছা জানিয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন এবং পররাষ্ট্রমন্ত্রী অ্যান্টনি ব্লিঙ্কেন। মঙ্গলবার (২৮ মার্চ) পররাষ্ট্র মন্ত্রণালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বিস্তারিত..

কত রাকাত তারাবিহ নামাজ পড়বেন

নামাজ আল্লাহর নৈকট্য অর্জনের অন্যতম মাধ্যম। নামাজকে মুমিনের মেরাজ বলা হয়। আর তারাবিহ তথা কিয়ামুর রমজান প্রসঙ্গে তো নবিজি সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম ঘোষণাই দিয়েছেন যে, কিয়ামুর রমজান তথা তারাবিহ বিস্তারিত..

৩০ মার্চ থেকে চবিতে ভর্তি আবেদন শুরু

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) আসন্ন ২০২২-২৩ শিক্ষাবর্ষের প্রথমবর্ষ স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষার আবেদন শুরু আগামী ৩০ মার্চ থেকে। আবেদন করা যাবে ১২ এপ্রিল পর্যন্ত। সেকেন্ড টাইম পরীক্ষার্থীদের ৫ মার্ক কেটে রেখে বিস্তারিত..

মেসিকে বিশ্ব ফুটবলের ‘শাসক’ঘোষণা

কাতার বিশ্বকাপের আগে ক্যারিয়ারে সম্ভাব্য সবকিছুই জিতেছিলেন আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি। অপ্রাপ্তি বলতে শুধু ছিল বিশ্বকাপের সোনালি ট্রফিটা। তবে মরুর বুকে নিজের শেষ বিশ্বকাপ খেলতে নেমে সেটির আক্ষেপও মিটিয়েছেন ফুটবলের বিস্তারিত..

স্বাস্থ্য পরীক্ষার জন্য সিঙ্গাপুর গেলেন রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ আজ বিকেলে তাঁর স্বাস্থ্য পরীক্ষার জন্য সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ত্যাগ করেছেন। বিকাল ৪টা ৫০ মিনিটে রাষ্ট্রপতিকে বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ভিভিআইপি বিমান হযরত শাহজালাল আন্তর্জাতিক বিস্তারিত..