ক্যামেরা চুরির মামলার আসামি আরাভ খান, করেছেন একাধিক বিয়ে

পুলিশ পরিদর্শক মামুন হত্যা মামলার পলাতক আসামি আরাভ খান ওরফে রবিউল ইসলাম। দুবাইয়ের এই স্বর্ণ ব্যবসায়ী দেশে থাকতে একাধিক বিয়ে করেছেন। বিয়ের পর শ্বশুরদের ভয় দেখিয়ে টাকা আদায় করতেন তিনি। বিস্তারিত..

দেশকে স্বপ্নের ঠিকানায় পৌঁছাতে অবদান রাখবে চলচ্চিত্র সংসদ

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, দেশকে জাতির পিতা এবং মুক্তিযোদ্ধাদের স্বপ্নের ঠিকানায় পৌঁছাতে আমাদের চলচ্চিত্র অবদান রাখবে এবং চলচ্চিত্র সংসদ সেখানে নেতৃত্ব দেবে। রোববার (১৯ মার্চ) সন্ধ্যায় রাজধানীর বিস্তারিত..

‘আগ্রাসী ব্র্যান্ড’ ধরে রেখেই সিরিজ জয়ের অপেক্ষা বাংলাদেশ

আয়ারল‌্যান্ডের বিপক্ষে প্রথম একদিনের ম‌্যাচে ৮ উইকেটে ৩৩৮ রান করে দলগত সর্বোচ্চ রানের রেকর্ড গড়ার পর বাংলাদেশ জয়ের ক্ষেত্রে গড়েছে নতুন রেকর্ড। জিতেছে ১৮৩ রানের ব‌্যবধানে। যা রানের ব‌্যবধানে বাংলাদেশের বিস্তারিত..

দেশে তথ্যপ্রযুক্তি ও যোগাযোগ খাতে বিপ্লব ঘটেছে: স্পিকার

জাতীয় সংসদের স্পিকার ও রংপুর-৬ (পীরগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, তথ্যপ্রযুক্তি ও যোগাযোগ খাতে বাংলাদেশে বিপ্লব ঘটেছে। এই সেক্টর থেকে দেশের আয় দেড় বিলিয়ন এবং ২০২৫ বিস্তারিত..

বিভিন্ন খাতে সৌদি বিনিয়োগকারীদের এগিয়ে আসার আহ্বান রাষ্ট্রপতির

বাংলাদেশের বিভিন্ন খাতে সৌদি বিনিয়োগকারীদের আরও এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। আজ রোববার সন্ধ্যায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সাক্ষাৎ করেন বাংলাদেশে নিযুক্ত সৌদি আরবের রাষ্ট্রদূত ইসা বিস্তারিত..

বিএনপি-জামায়াত আর কখনো ক্ষমতায় আসবে না: প্রধানমন্ত্রী

বিএনপি-জামায়াত আর কোনো দিন ক্ষমতায় আসতে পারবে না বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ রোববার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী উপলক্ষে বিস্তারিত..

ওরে পরী, ওরে জয়া…আমার কলিজা তোমরা: মাহি

ডিজিটাল নিরাপত্তা আইনে পুলিশের করা মামলায় ৬ ঘণ্টা কারাভোগের পর মুক্ত পেয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। শনিবার (১৮ মার্চ) এ অভিনেত্রীর গ্রেপ্তারের পর ঘটনাটি ‘টক অব দ্য কান্ট্রি’তে পরিণত হয়। বর্তমানে বিস্তারিত..

ইমরানের বিরুদ্ধে সন্ত্রাসবাদের মামলা করেছে পুলিশ

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান ও তার দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) কর্মীদের বিরুদ্ধে সন্ত্রাসবাদের মামলা দায়ের করেছে পুলিশ। রোববার (১৯ মার্চ) পুলিশের কাউন্টার টেরোরিজম বিভাগে (সিটিডি) এই মামলা দায়ের করা বিস্তারিত..

কমছে না হজের বিমান ভাড়া

চলতি বছর হজযাত্রীদের প্লেনের ভাড়া কমানো সম্ভব না বলে জানিয়েছেন বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) শফিউল আজিম। তিনি বলেন, হজ যাত্রীদের জন্য আমরা সর্বনিম্ন বিস্তারিত..

সেই অতিরিক্ত সচিব জেবুন্নেছাকে অবসরে পাঠাল সরকার

রাষ্ট্রীয় গোপন নথি ‘চুরির চেষ্টার’ অভিযোগ এনে সাংবাদিক রোজিনা ইসলামকে সচিবালয়ে আটকে রাখার ঘটনায় আলোচনায় আসা স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কাজী জেবুন্নেছাকে চাকরি থেকে অবসরে পাঠিয়েছে সরকার। রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন বিস্তারিত..