কলারোয়ায় কলেজ ছাত্রীর অর্ধ-গলিত লাশ উদ্ধার

যশোর শার্শার নাভারন থেকে এক কলেজ ছাত্রীর অর্ধ-গলিত থেকে লাশ উদ্ধার করেছে শার্শা থানা পুলিশ। শুক্রবার বিকেল ৩টার দিকে নাভারন দক্ষিণ বুরুজবাগানের আকবর আলীর ছেলে আহসান হাবিব অঙ্কুরের বাসার পাশে বিস্তারিত..

বসন্তের আগেই বাসন্তি রঙে উত্তাপ ছড়ালেন জয়া

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। অভিনয় দক্ষতা এবং নিজের সৌন্দর্য দিয়ে জয় করেছেন লাখো দর্শকের হৃদয়। অভিনয়ে অসামান্য অবদানের জন্য জিতেছেন নানা পুরস্কার। জয়া আহসান সোশ্যাল মিডিয়ায় বেশ সরব। বিস্তারিত..

সৎ, যোগ্য ও দক্ষ ব্যক্তিকে রাষ্ট্রপতি পদে মনোনয়ন দেয়া হয়েছে: কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, একজন সুশিক্ষিত, সৎ, যোগ্য ও দক্ষ ব্যক্তিকে রাষ্ট্রপতি পদে মনোনয়ন দেয়া হয়েছে। যার গোটা জীবনটাই বর্ণাঢ্য আমরা এমন বিস্তারিত..

উদ্বোধনের অপেক্ষায় কালশী ফ্লাইওভার

হাওর বার্তা ডেস্কঃ যানজট কমাতে রাজধানীর সড়ক নেটওয়ার্কে যুক্ত হচ্ছে আরো একটি ফ্লাইওভার। ১৯ ফেব্রুয়ারি যান চলাচলের জন্য খুলে দেয়া হচ্ছে প্রায় দুই কিলোমিটার দীর্ঘ কালশী ফ্লাইওভার। মিরপুর থেকে যাতায়াত বিস্তারিত..

নারী আইপিএল নিলামে সর্বোচ্চ ৩ কোটি ৪০ লক্ষ রুপি স্মৃতি মান্ধানার; দল পায়নি বাংলাদেশের কেউ

বিসিসিআই’র অধীনে প্রথম নারী প্রিমিয়ার লিগ নিলামে অর্থের ছড়াছড়ি দেখালো ক্লাবগুলো। যেখানে সর্বোচ্চ ৩ কোটি ৪০ লক্ষ রুপিতে স্মৃতি মান্ধানাকে কিনে নেয় রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। ৫টি দলের মধ্যে ৩টি দল বিস্তারিত..

২৪ ফেব্রুয়ারি ইউক্রেনে বড় আক্রমণের পরিকল্পনা রাশিয়ার

হাওর বার্তা ডেস্কঃ রাশিয়া শান্তির জন্য নয়, বড় মাত্রায় আরও হামলার জন্য প্রস্তুত হচ্ছে। আর সেই হামলা এরই মধ্যে শুরু হয়ে গেছে বলে আশঙ্কা করছে পশ্চিমা সামরিক জোট ন্যাটো। সোমবার বিস্তারিত..

আর্জেন্টিনার সঙ্গে চার বছরের চুক্তিতে যাচ্ছে বাংলাদেশ

আন্তর্জাতিক ফুটবলে আর্জেন্টিনার কোটি কোটি সমর্থক বাংলাদেশে। গত কাতার বিশ্বকাপের পর এই সমর্থন রূপ নিয়েছে দুই দেশের মধ্যে সুসম্পর্কে। কেবল মেসি বা মেসিদের কোচই নন, দেশটির অনেক ফুটবলার এবং সংগঠকও বিস্তারিত..