কলারোয়ায় কলেজ ছাত্রীর অর্ধ-গলিত লাশ উদ্ধার

যশোর শার্শার নাভারন থেকে এক কলেজ ছাত্রীর অর্ধ-গলিত থেকে লাশ উদ্ধার করেছে শার্শা থানা পুলিশ। শুক্রবার বিকেল ৩টার দিকে নাভারন দক্ষিণ বুরুজবাগানের আকবর আলীর ছেলে আহসান হাবিব অঙ্কুরের বাসার পাশে সেপটি ট্যাংকের ভেতর থেকে ছাত্রী জেসমিন আক্তার (১৮) নামের লাশটি উদ্ধার করা হয়। সে সাতক্ষীরা জেলার কলারোয়া থানার ৮নং কেরালকাতা কাজিরহাট কাউরিয়া গ্রামের জাকির হোসেনের কন্যা।

পারিবারিক সূত্রে জানা যায়, তার কন্যা জেসমিন যশোর পলিটেকনিক কলেজের ৪র্থ বর্ষে পড়াশোনা করতো। আসামী আহসান হাবীব অঙ্কুর ও একই কলেজে পড়তো। সে সুবাদে তাদের দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ৯/১০ দিন পূর্বে তার কন্যা নিখোঁজ হয়। নিখোঁজ বিষয়ে যশোর কোতয়ালী থানায় একটি জিডি করেন। অনেক খোজ খবরের পর মেয়ে জেসমিনকে শার্শার নাভারনের আসামীর বাসার পাশের ট্যাংকি থেকে অর্ধ-গলিত থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় বিভিন্ন সূত্র জানায়, তাদের দু’জনের মধ্য প্রেমের সম্পর্ক অবনতি ঘটলে আসামী আহসান হাবিব সুকৌশলে জেসমিনকে তার বাসায় এনে গলা কেটে হত্যা করে ট্যাংকিতে ফেলে রাখে।

এ ঘটনায় মুল হত্যাকারী আহসান কবির অস্কুরকে আটক করেছে। এবং জিজ্ঞাসা বাদের জন্য অস্কুরের বড়ভাই আহসান হাবিব রুমেল ও সৎ মা হোসনেয়ারাসহ ৩ জন আটক করেছে। এ বিষয়ে যশোর র‌্যাব-৬ কর্তৃক আসামী আহসান হাবিবকে আটক করে তাদের হেফাজতে নিয়েছে। শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লাশটি যশোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন বলে জানান।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর