ডিআরইউ’র নেতৃত্বে নোমানী-সোহেল

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নির্বাচনে নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন মুরসালিন নোমানী। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মাঈনুল আহসান সোহেল। বুধবার (৩০ নভেম্বর)  সন্ধ্যা ৬টার এই ফল ঘোষণা বিস্তারিত..

সন্তান খেতে চায় না? অভিভাবকদের করণীয় গল্পের ছলে খাওয়ানোর চেষ্টা করা

হাওর বার্তা ডেস্কঃ অনেক সন্তানই আছে, যাদের খাবারের প্রতি চরম অনীহা। খেতে বসালেই চিৎকার আর কান্নাকাটি শুরু করে দেয়। সে সন্তানদের বাবা-মা কখনো বকাঝকা করেন, কখনো ভুলিয়ে ভালিয়ে বা গল্পের বিস্তারিত..

মদনে আনসার ও ভিডিপির উপজেলা সমাবেশ অনুষ্ঠিত 

মদন (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণার মদনে আনসার ও ভিডিপির আয়োজনে অনুষ্ঠিত হলো উপজেলা সমাবেশ-২২। বুধবার (৩০ নভেম্বর) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা তানজিনা শাহরীনের সভাপতিত্বে উপজেলা মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠানটিত হয়। বিস্তারিত..

ইসিতে প্রেষণে কর্মকর্তা নিয়োগ বন্ধসহ অফিসার্স অ্যাসোসিয়েশনের আট দফা দাবি

হাওর বার্তা ডেস্কঃ সরকারের অন্য বিভাগ থেকে প্রেষণে কর্মকর্তা নিয়োগ বন্ধ এবং জাতীয় পরিচয়পত্র ইসির অধীনে রাখাসহ আটদফা দাবি জানিয়েছে বাংলাদেশ ইলেকশন কমিশন অফিসার্স অ্যাসোসিয়েশন। অন্যথায় কঠোর কর্মসূচির ঘোষণা দিয়েছে বিস্তারিত..

১৩ বছরে ৬ কোটি টাকা বেতন ওয়াসা এমডি তাকসিমের

গত ১৩ বছরে ৫ কোটি ৭৯ লাখ ৯৩ হাজার টাকা বেতন নিয়েছেন ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তাকসিম এ খান। ২০০৯ সালে তিনি এই পদে নিয়োগ পান। মঙ্গলবার (২৯ নভেম্বর) বিস্তারিত..

নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ

কৃষিবিদ মো.সামছুল আলমঃ হাজার বছর ধরে আবহমান বাংলার সংস্কৃতি ও ঐতিহ্যের সাথে মিশে আছে মাছ শব্দটি। তাই প্রবাদেও আছে “মাছে ভাতে বাঙালি”। এটি শুধু প্রবাদ নয়, বাঙালির জাতীয় চেতনাও বটে। বিস্তারিত..

প্রযুক্তির সহায়তায় যেভাবে ভ্রমণ করা যাবে মেট্রোরেলে

হাওর বার্তা ডেস্কঃ দেশের প্রথম তথ্যপ্রযুক্তি নির্ভর ইলেক্ট্রিক ট্রেন মেট্রোরেল। পরিচালনায় যেমন স্বয়ংক্রিয়, তেমনি টিকিট কাটা থেকে ভ্রমণ, সব কিছুতেই নিতে হবে প্রযুক্তির সহায়তা। তবে প্রযুক্তি এতোটাই সহজ যে, এ বিস্তারিত..

জয়পুরহাটে ৫০ হেক্টর জমিতে এবার তিলের চাষ হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ খাদ্য গুণাগুনে অনন্য তিল চাষে আগ্রহ বৃদ্ধি পাচ্ছে জয়পুরহাটের কৃষকদের মাঝে। জেলায় এবার ৫০ হেক্টর জমিতে তিলের চাষ হয়েছে। জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর সূত্র জানায়, ২০২২-২৩ রবি বিস্তারিত..

ফুডপ্যান্ডা অ্যাপেই রাইডারদের বকশিশ দেয়া যাবে

হাওর বার্তা ডেস্কঃ অ্যাপেই রাইডারদের বকশিশ (টিপ) দিতে সম্প্রতি ‘টিপ ইউর রাইডার’ নামে নতুন একটি ফিচার যোগ করেছে অনলাইন ফুড ও গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা। ফুডপ্যান্ডা প্ল্যাটফর্মে অর্ডার করার সময় বিস্তারিত..

ইরানে হিজাবিরোধী বিক্ষোভে নিহত ৩ শতাধিক

হাওর বার্তা ডেস্কঃ ইরানে পুলিশের হেফাজতে মাহসা আমিনি নামের এক তরুণীর মৃত্যুর প্রতিবাদে বিক্ষোভে এ পর্যন্ত ৩০০ জনের বেশি মানুষ নিহত হয়েছেন। মঙ্গলবার ইরানের বিপ্লবী গার্ড বাহিনীর একজন জেনারেল এই বিস্তারিত..