কোমরের বেল্ট দিয়ে নাগিনীকে শ্বাসরোধে হত্যা করে সজল

হাওর বার্তা ডেস্কঃ পীরগঞ্জে হিজড়া নাগিনীকে হত্যাকারী সজল চন্দ্রকে গ্রেফতার করেছে পুলিশ। সজল তার কোমরের বেল্ট দিয়ে নাগিনীর গলা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যার পর লাশ ফেলে রেখে যায়। রোববার রাতে বিস্তারিত..

লিবিয়ায় নির্যাতনে বাংলাদেশী যুবকের মৃত্যু: দালালের বাবা-মা গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ লিবিয়া হয়ে ইতালি যাওয়ার পথে মানবপাচারকারী দালালচক্রের হাতে মর্মান্তিক মৃত্যুর শিকার জগন্নাথপুর উপজেলার শ্রীধরপাশা গ্রামের কলেজছাত্র একুয়ান ইসলাম (২০) হত্যার অভিযোগে দালালের বাবা-মাকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার বিস্তারিত..

যে কারণে ইউক্রেনের বিভিন্ন শহরে আবারও হামলা চালাচ্ছে রাশিয়া

হাওর বার্তা ডেস্কঃ ক্রিমিয়ান ব্রিজে হামলার পর ইউক্রেনের অন্তত ১০টি শহরে ক্ষেপণাস্ত্র আঘাত হানার পর রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন টেলিভিশনে সম্প্রচারিত ভাষণে সতর্ক করে দিয়েছিলেন যে, রাশিয়া আত্মরক্ষা করবে। এ বিস্তারিত..

ব্রিটিশ রাষ্ট্রদূতকে আবারও তলব করল ইরান

হাওর বার্তা ডেস্কঃ ইরানে নিযুক্ত ব্রিটিশ রাষ্ট্রদূত সাইমন শেরক্লিফকে আবারও তলব করেছে তেহরান। ইরানের অভ্যন্তরীণ বিষয়ে হস্তক্ষেপ এবং নতুন করে লন্ডনের পক্ষ থেকে তেহরানরে ওপর নিষেধাজ্ঞা আরোপের পর ব্রিটিশ রাষ্ট্রদূতকে বিস্তারিত..

আর লুকিয়ে নয়, সবাইকে জানিয়েই করব: অপু বিশ্বাস

হাওর বার্তা ডেস্কঃ ব্যক্তি জীবনটা এবার আর লুকিয়ে নয়, সবাইকে জানিয়েই করব বলে জানিয়েছেন টালিউড অভিনেত্রী অপু বিশ্বাস। সোমবার কলকাতায় ইন্দো বাংলা প্রেসক্লাবের বিজয়া সম্মিলনীতে যোগ দিয়ে এ কথা জানালেন বিস্তারিত..

তৃতীয় বিশ্বযুদ্ধের দিকে এগিয়ে যাচ্ছে পৃথিবী: ট্রাম্প

হাওর বার্তা ডেস্কঃ সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প হুশিয়ারি উচ্চারণ করে বলেছেন, দ্রুত ইউক্রেন যুদ্ধের পরিসমাপ্তি না ঘটালে তা তৃতীয় বিশ্বযুদ্ধে রূপ নিতে পারে। নেভাদা অঙ্গরাজ্যের এক সমাবেশে দেওয়া বক্তৃতায় বিস্তারিত..

শরীরে ভিটামিন ডি’র ঘাটতি বুঝবেন কীভাবে?

হাওর বার্তা ডেস্কঃ শরীরের জন্য ভিটামিন ডি খুবই জরুরি একটি উপাদান। এর ঘাটতি হলে বিভিন্ন ধরনের স্বাস্থ্যঝুঁকি তৈরি হয়। ভিটামিন ‘ডি’ চর্বিতে দ্রবণীয় একটি ভিটামিন যা ক্যালসিয়াম ও ফসফরাসের শোষণে বিস্তারিত..

বাংলাদেশের বাঁচা-মরার ম্যাচে বৃষ্টির হানা

হাওর বার্তা ডেস্কঃ এশিয়া কাপে গ্রুপপর্বের শেষ ম্যাচে আরব আমিরাতের মুখোমুখি হওয়ার কথা বাংলাদেশের নারীদের। মঙ্গলবার সকাল ৯টায় শুরু হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারণে এখনো টসই অনুষ্ঠিত হয়নি। মঙ্গলবার ম্যাচে বিস্তারিত..

যশের জন্মদিনে ভালোবাসার বার্তা নুসরাতের, ফাঁস করলেন সিক্রেট

হাওর বার্তা ডেস্কঃ টালিউডের জনপ্রিয় নায়ক যশ গুপ্তের জন্মদিন আজ। বিশেষ এই দিনে ‘প্রেমিককে’ ভালোবাসার বার্তা দিয়েছেন নায়িকা নুসরাত। তারা পরস্পরকে কী বলে সম্বোধন করে সেই সিক্রেটও ফাঁস হলো নুসরাতের বিস্তারিত..