,

কোমরের বেল্ট দিয়ে নাগিনীকে শ্বাসরোধে হত্যা করে সজল

হাওর বার্তা ডেস্কঃ পীরগঞ্জে হিজড়া নাগিনীকে হত্যাকারী সজল চন্দ্রকে গ্রেফতার করেছে পুলিশ। সজল তার কোমরের বেল্ট দিয়ে নাগিনীর গলা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যার পর লাশ ফেলে রেখে যায়।

রোববার রাতে পুলিশ হত্যাকারীকে গ্রেফতার করেছে। সন্দেহভাজন হিসেবে আটকের পর ব্যবহৃত কোমরের বেল্ট উদ্ধার করে হত্যাকারী সম্পর্কে নিশ্চিত হয়েছে পুলিশ। সেইসঙ্গে ওই হিজড়ার ব্যবহৃত মোবাইল এবং নগদ টাকাও উদ্ধার হয়েছে।

জানা গেছে, জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার পাঁচইল গ্রামের বাসিন্দা নাহিদ ওরফে জুই আক্তার নাগিনী (২০)। সে হিজড়া (তৃতীয় লিঙ্গ) হওয়ায় পীরগঞ্জে বসবাস করে এবং নিয়মিত পীরগঞ্জ বাসস্ট্যান্ড, বড়দরগা এবং ধাপেরহাটে বাস-গাড়ি থেকে টাকা তুলতো। একপর্যায়ে পীরগঞ্জের রামপুরা গ্রামের দিলীপ চন্দ্র সরকারের ছেলে লেগুনা গাড়ির হেলপার সজল চন্দ্র সরকারের সঙ্গে তার পরিচয় হয়। ২ বছর আগে নাগিনীর সঙ্গে সজলের মৌখিকভাবে বিয়ে হয় এবং তারা তাদের বিয়ের কথা গোপন রাখে।

প্রায় ৩-৪ মাস আগে সজল তাকে ভুলে যেতে বললে নাগিনী নিজের পেটে ছুরি মেরে আত্মহত্যার চেষ্টা করে। এরপর তাদের মধ্যে দূরত্বের সৃষ্টি হলে যোগাযোগ বন্ধ হয়ে যায়। গত ৭ অক্টোবর বিকালে নাগিনী পীরগঞ্জ বাসস্ট্যান্ডে এসে সজলকে সঙ্গে নেয়। ওই রাতে তারা লালদীঘি নামক স্থানে একটি পটলের জমিতে বসে গল্প করার সময় সজল তাকে ভুলে যেতে বললে তর্কবিতর্ক হয়। একপর্যায়ে সজল তার কোমরের বেল্ট দিয়ে নাগিনীর গলা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যার পর লাশ ফেলে রেখে যায়।

রোববার সকালে পীরগঞ্জ থানা পুলিশ ৯৯৯-এর মাধ্যমে সংবাদ পেয়ে লালদীঘির পটলের ক্ষেতে পড়ে থাকা হিজড়ার লাশ উদ্ধার করে। পুলিশ হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে সজলকে আটক করে এবং বেল্ট ও হিজড়ার ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করে। পরে সজল প্রাথমিকভাবে হত্যা করার কথা স্বীকার করে। সোমবার তাকে রংপুর আদালতে পাঠানো হয়েছে।

এ ঘটনায় রোববার রাতে ওই হিজড়ার বাবা হাফিজুল ইসলাম থানায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। তিনি বলেন, আমার চার ছেলেমেয়ের মধ্যে নাহিদ তৃতীয়। ছোটবেলা থেকেই সে মেয়েদের পোশাক পড়ত। পরে সে বাড়ি ছেড়ে পীরগঞ্জে আসে।

ডি সার্কেলের এএসপি কামরুজ্জামান বলেন, সজল দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে। আদালত তাকে জেলহাজতে প্রেরণ করেছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর