ইটনা সদর ইউনিয়নে বিনামূল্যে জন্ম সনদ বিতরন

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ সরকারী নির্দেশনা মোতাবেক ১ আগষ্ট ২০২২ থেকে সেপ্টেম্বর ২৬ তারিখ পর্যন্ত ৪নং সদর ইউনিয়ন পরিষদে মোট ৭ শতাধিক জন্মসনদ বিতরন করা হয়। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম বিস্তারিত..

গৃহায়ন চেয়ারম্যানের ২৭১ অ্যাকাউন্ট

তোফাজ্জল হোসেন রুবেলঃ জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের (জাগৃক) চেয়ারম্যানের নামে রয়েছে ২৭১টি ব্যাংক অ্যাকাউন্ট। বিভিন্ন প্রকল্পের নামে ও স্থায়ী আমানত রাখার জন্য এসব ব্যাংক হিসাব পরিচালিত হচ্ছে। এসব ব্যাংক হিসাবের ১০৩টি বিস্তারিত..

আজ ২৫ সেপ্টেম্বর বিশ্ব নদী দিবস

হাওর বার্তা ডেস্কঃ আজ ২৫ সেপ্টেম্বর- বিশ্ব নদী দিবস। নদী রক্ষায় বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশে দিবসটি পালিত হচ্ছে। দিবসটি পালনের মূল উদ্দেশ্য হচ্ছে মানুষকে নদী রক্ষায় সচেতন করা। মানুষকে জানানো, বিস্তারিত..

পঞ্চগড় পাঁচপীর এলাকার নৌকাডুবিতে ২৪ যাত্রীর মৃত্যু

হাওর রতা ডেস্কঃ শতাধিক যাত্রী নিয়ে ঘাট থেকে ছাড়ে নৌকা। কিছুদূর যেতেই বন্ধ হয়ে যায় নৌকার ইঞ্জিন। এই সময়েই দুলতে শুরু করে নৌকাটি। মাঝি ইঞ্জিন চালু করে পুনরায় রওনা করেন। বিস্তারিত..

কিশোরগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে তিনজনের বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়, প্রতিদ্বন্দ্বিতায় ৫৩

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত আসনের মহিলা সদস্য পদে একজন এবং সাধারণ আসনের সদস্য পদে দুইজন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। রোববার (২৫ সেপ্টেম্বর) নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহারের শেষ বিস্তারিত..

শিল্পকলায় নাটক দেখবে জয়ার ‘বিউটি সার্কাস’ টিম

হাওর বার্তা ডেস্কঃ প্রাচ্যনাট প্রযোজিত নাটক ‘পুলসিরাত‘ দেখবে সম্প্রতি মুক্তি পাওয়া আলোচিত সিনেমা ‘বিউটি সার্কাস’ টিম। সোমবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির পরীক্ষণ থিয়েটার হলে এ নাটকটি উপভোগ বিস্তারিত..

বাড়িতে বউ রেখে পরকীয়া, প্রেমিকার সঙ্গে স্বামীর বিয়ে দিলেন স্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সামাজিক যোগাযোগমাধ্যমে পরিচয়। সেই পরিচয় থেকে বন্ধুত্ব। এরপর বন্ধুত্ব গড়ায় প্রেমের সম্পর্কে। এরপর বিয়ে করেছিলেন ২ জন। সুখেই সংসার করছিলেন ওই স্বামী-স্ত্রী। কিন্তু ইউটিউবে তারকা হয়ে ওঠা বিস্তারিত..

হলিউডের এক ঝলকে যেভাবে হাজির আলিয়া

হাওর বার্তা ডেস্কঃ প্রথমবারের মতো হলিউডের সিনেমায় অভিনয় করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। এই সিনেমার নাম ‘হার্ট অব স্টোন’। শনিবার (২৪ সেপ্টেম্বর) নেটফ্লিক্সে প্রকাশ পেয়েছে এর ফার্স্টলুক টিজার। সেখানে বিস্তারিত..

ভোট গ্রহণ চলছে, ইতালির প্রথম নারী প্রধানমন্ত্রী হতে যাচ্ছেন ‘রুশপন্থী’ মোলোনি

হাওর বার্তা ডেস্কঃ ইতালিতে রোববার সাধারণ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এর ফল কী হয়, তা জানতে ইউরোপের অন্যান্য দেশও অধীর আগ্রহে অপেক্ষা করছে। ভোটের আগে হওয়া সর্বশেষ জনমত জরিপগুলোতে জর্জিয়া বিস্তারিত..

গোপন করছে কিয়েভ, যুদ্ধক্ষেত্রে বিপর্যস্ত ইউক্রেনীয় সেনারা

হাওর বার্তা ডেস্কঃ সম্প্রতি ইউক্রেনের দক্ষিণে কিয়েভের সেনাদের আক্রমণ ছিল সবচেয়ে প্রত্যাশিত সামরিক পদক্ষেপ। কয়েক সপ্তাহ ধরে ইউক্রেনের কর্মকর্তারা এর পূর্বাভাস দিয়ে আসছিলেন। তাদের লক্ষ্য ছিল উপকূল বরাবর একটি কৌশলগত বিস্তারিত..