ভারত সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বুধবার

হাওর বার্তা ডেস্কঃ ভারত সফর নিয়ে সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (১৪ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে বিকাল ৪টায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। সোমবার (১২ সেপ্টেম্বর) বিকালে প্রধানমন্ত্রীর বিস্তারিত..

হঠাৎ পুতিন মারা গেলে কি হবে?

হাওর বার্তা ডেস্কঃ সাম্প্রতিক সময়ে রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের স্বাস্থ্যের বিষয়টি বেশ কয়েকবার আলোচনায় এসেছে। কেউ কেউ দাবি করেছে পুতিনের ক্যান্সার হয়েছে, তার পারকিনসন রোগ হয়েছে। এমনকি বলা হয়েছে, কয়েকদিন বিস্তারিত..

পুলিশসহ ৮ জন গ্রেফতারের পর ডাকাতির ৫১ ভরি স্বর্ণ উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ কেরানীগঞ্জে পুলিশ পরিচয়ে তুলে নিয়ে ৯৮ ভরি স্বর্ণ ডাকাতির ঘটনায় লালবাগ থানার কনস্টেবল মুন্সি কামরুজ্জামানসহ ৮ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৫১ ভরি বিস্তারিত..

ডেঙ্গিতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ৩৪৫ রোগী

হাওর বার্তা ডেস্কঃ গত ২৪ ঘণ্টায় ডেঙ্গি জ্বরে আক্রান্ত হয়ে ৩৪৫ জন নতুন রোগী দেশের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন এবং এ সময়ের মধ্যে চার জনের মৃত্যু হয়েছে। সোমবার স্বাস্থ্য অধিদফতরের বিস্তারিত..

এইচএসসি পরীক্ষার তারিখ ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষার সময়সূচি (রুটিন) প্রকাশিত হয়েছে। সোমবার আন্তঃশিক্ষা বোর্ড পরীক্ষা নিয়ন্ত্রক কমিটির আহ্বায়ক ও ঢাকা শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক মো. আবুল বাশার বিস্তারিত..

মানিকগঞ্জে ভাঙন আতঙ্কে নদীপাড়ের বাসিন্দারা

হাওর বার্তা ডেস্কঃ মানিকগঞ্জের ঘিওর উপজেলায় ইছামতি ও ধলেশ্বরী নদীতে পানি বাড়ায় ব্যাপক ভাঙন শুরু হয়েছে। গত এক সপ্তাহের ভাঙনে শত বছরের ঐতিহ্যবাহী ঘিওর হাট-বাজারের একাংশ, ৩০ থেকে ৩৫টি বসতবাড়িসহ বিস্তারিত..

রাজ্য আমার জীবন: পরীমনি

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত তারকা দম্পতি শরিফুল রাজ-পরীমনি। মাত্র একমাস আগেই তাদের ঘর আলো করে এসেছে পুত্র শাহীম মুহাম্মদ রাজ্য। গত শনিবার রাজ্যের বয়স এক মাস পূর্ণ হয়েছে। বিস্তারিত..

প্রেমজীবন নষ্ট করার জন্য শাহরুখ খানকে দায়ী করেন স্বরা ভাস্কর

হাওর বার্তা ডেস্কঃ বেফাঁস মন্তব্যের জন্য বিশেষ জনপ্রিয়তা রয়েছে বলিউড অভিনেত্রী স্বরা ভাস্করের। অভিনয়ের থেকে বিতর্কের জন্য বেশি পরিচিতি রয়েছে তার। রাজনৈতিক হোক বা অরাজনৈতিক সব বিষয়েই মতামত রাখা জরুরি বিস্তারিত..

যেসব লক্ষণে বুঝবেন এনাল ফিশার, কী করবেন?

হাওর বার্তা ডেস্কঃ মলদ্বারের জটিল রোগগুলোর একটি এনাল ফিশার। ফিশার মানে মলদ্বারে ঘা অথবা ফেটে যাওয়া। এটি দুই ধরনের হয়। তীব্র (একিউট) ফিশার হলে রোগীর মলদ্বারে ব্যথা হয়। দীর্ঘস্থায়ী (ক্রনিক) বিস্তারিত..

পাকিস্তানের হারের পর শোয়েব মালিকের বিতর্কিত টুইটে তোলপাড়

হাওর বার্তা ডেস্কঃ দুবাইয়ে এশিয়া কাপের রবিবাসরীয় ফাইনালে ১৭১ রানের লক্ষ্য দিয়ে প্রথম ওভারেই টালমাটাল ছিল শ্রীলংকা। কোনো বল না করেই ৯ রান দিয়ে ফেলেন বোলার দিলশান মাদুশাঙ্কা। কিন্তু সুযোগের বিস্তারিত..