প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রী ড. এস জয়শঙ্কর বৈঠক করেছেন। সোমবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় দিল্লিতে তাদের মধ্যে এ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকের বিষয়ে পররাষ্ট্র সচিব মাসুদ বিন বিস্তারিত..

চীনে ৬.৮ মাত্রার ভূমিকম্প, অন্তত ২১ জনের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ চীনের চীনের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের প্রদেশ সিচুয়ানে ৬ দশমিক ৮ মাত্রার ভূমিকম্প আঘাত হেনেছে। এ ঘটনায় অন্তত ২১ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে আল জাজিরা। সোমবারের (৫ সেপ্টেম্বর) এ ভূমিকম্পে বিস্তারিত..

নাচ করতে পোল্যান্ড যাচ্ছেন পারসা

হাওর বার্তা ডেস্কঃ ছোটপর্দার এই সময়ের জনপ্রিয় অভিনেত্রীদের একজন পারসা ইভানা। যখন যে চরিত্রই করেন তিনি সেটি ফুটিয়ে তোলেন দারুণভাবে। কাজল আরেফিন অমির ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে তার করা ইভা চরিত্র বিস্তারিত..

এফডিসি থেকে চোখের জলে বিদায় গাজী মাজহারুলকে

হাওর বার্তা ডেস্কঃ সিনেমার অসংখ্য কালজয়ী গানের রচিয়তা কিংবদন্তি গাজী মাজহারুল আনোয়ার। চিত্রপরিচালক হিসেবেও পেয়েছেন খ্যাতি। কাজের সুবাদে জীবদ্দশায় বহুবার (বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে ( বিএফডিসি) আসতে হয়েছে তাকে। তার বিস্তারিত..

লাটভিয়ায় প্লেন দুর্ঘটনা, ৪ জনের মৃত্যুর শঙ্কা

হাওর বার্তা ডেস্কঃ দক্ষিণ স্পেন থেকে উড্ডয়নের পর লাটভিয়ার উপকূলে বাল্টিক সাগরে একটি ব্যক্তিগত সেসনা ৫৫১ মডেলের প্লেন বিধ্বস্ত হয়েছে। সাগরে প্লেনটির ধ্বংসাবশেষ ও তেল পাওয়া গেছে। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি বলছে, বিস্তারিত..

ইজিবাইককে ১ কিমি টেনে নিয়ে গেল ট্রেন, মা-ছেলে নিহত

হাওর বার্তা ডেস্কঃ ফরিদপুরে ট্রেনের সঙ্গে ইজিবাইকের ধাক্কা লেগে মা-ছেলে নিহত হয়েছেন। আত্মীয়ের বাড়িতে দাওয়াতে যাওয়ার পথে সোমবার (৫ সেপ্টেম্বর) বিকেল পৌনে ৩টার দিকে নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউনিয়নের শ্রীরামদিয়া এলাকায় বিস্তারিত..

পাকিস্তানে আলুর কেজি ১০০, পেঁয়াজ ৩০০, টমেটো ৪০০ রুপি

হাওর বার্তা ডেস্কঃ টমেটো, আলু ও পেঁয়াজের আকাশছোঁয়া দাম বন্যা-বিধ্বস্ত পাকিস্তানে নিত্যপ্রয়োজনীয় সব খাদ্যদ্রব্যকে মানুষের নাগালের বাইরে নিয়ে গেছে। অর্থনৈতিক সংকটে জর্জরিত দেশটিতে মূল্যস্ফীতি ৩০ শতাংশে পৌঁছায় জনজীবনে ব্যাপক বিপর্যয় বিস্তারিত..

শেষ মুহূর্তে দি‌ল্লি যাওয়া হলো না পররাষ্ট্রমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা চার দিনের সফরে আজ সোমবার সকালে নয়াদিল্লির উদ্দেশে ঢাকা ত্যাগ করেছেন। প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে এ সফরে থাকার কথা ছিল পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল বিস্তারিত..

ফের জলাবদ্ধতার কবলে সিলেট

হাওর বার্তা ডেস্কঃ সোমবার ভোর রাত থেকে টানা বৃষ্টিতে সিলেট নগরীতে সৃষ্টি হয়েছে তীব্র জলাবদ্ধতা। রাস্তায় হাঁটুসমান পানি জমে আটকা পড়েছে যানবাহন, সৃষ্টি হয়েছে দীর্ঘ যানজট। বিপণিবিতানগুলোতে ঢুকে পড়েছে পানি। বিস্তারিত..

নতুন প্রধানমন্ত্রীর অধীনে খারাপ হতে পারে রাশিয়া-যুক্তরাজ্য সম্পর্ক

হাওর বার্তা ডেস্কঃ রাশিয়ার পক্ষ থেকে বলা হয়েছে, যুক্তরাজ্যের নতুন প্রধানমন্ত্রী যেই হোক না কেন এতে রাশিয়া-যুক্তরাজ্যের কূটনৈতিক সম্পর্ক ভালো হওয়ার খুব বেশি সম্ভাবনা নেই। রাশিয়ার মতে, যুক্তরাজ্যের নতুন প্রধানমন্ত্রী বিস্তারিত..