ইজিবাইককে ১ কিমি টেনে নিয়ে গেল ট্রেন, মা-ছেলে নিহত

হাওর বার্তা ডেস্কঃ ফরিদপুরে ট্রেনের সঙ্গে ইজিবাইকের ধাক্কা লেগে মা-ছেলে নিহত হয়েছেন। আত্মীয়ের বাড়িতে দাওয়াতে যাওয়ার পথে সোমবার (৫ সেপ্টেম্বর) বিকেল পৌনে ৩টার দিকে নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউনিয়নের শ্রীরামদিয়া এলাকায় শ্রীরামদিয়া খাল পাড় এলাকা সংলগ্ন রেললাইনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ভাঙ্গা উপজেলার সদরদী এলাকার মো. ইকবাল হোসেনের স্ত্রী লিমা বেগম (২৬) ও ছেলে মো. ইমরান (৭)।

পুলিশ জানায়, নগরকান্দার ডাঙ্গী ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামে এক আত্মীয়েরে বাড়িতে সুন্নাতে খতনার অনুষ্ঠানের দাওয়াত খেতে ভাঙ্গার সদরদী থেকে একটি ইজিবাইকে করে মা ও ছেলে আসার পথে ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ডাঙ্গী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী আবুল কালাম বলেন, ভাঙ্গা থেকে রাজশাহীগামী আন্তঃনগর মধুমতি এক্সপ্রেস ট্রেনটি শ্রীরামদিয়া খাল পাড় এলাকা অতিক্রমের সময় এ দুর্ঘটনা ঘটে।

নগরকান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, ট্রেনটি ইজিবাইককে প্রায় এক কিলোমিটার দূর পর্যন্ত দিকে টেনে নিয়ে যায়। আধা কিলোমিটার দূরে মা ও ছেলের মরদেহ পড়ে ছিল।

ফরিদপুর রেলস্টেশনের স্টেশন মাস্টার মো. তাকদির হোসেন বলেন, ঘটনার সময় প্রচুর বৃষ্টি হচ্ছিল। ওই সময় অসাবধানতাবশত ওই ইজিবাইকটি রেললাইনের ওপর উঠে পড়লে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি রাজবাড়ী রেলওয়ে পুলিশকে জানানো হয়েছে। এ ব্যাপারে  আইনগত ব্যবস্থা তারা গ্রহণ করবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর