ইঞ্জিন বিকল হয়ে সাগরে ভাসছিল ট্রলার, দুইদিন পর ১৩ জেলে উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গোপসাগর সংলগ্ন পূর্ব সুন্দরবন বিভাগের শ্যালাচর এলাকায় ইঞ্জিন বিকল হয়ে ভাসতে থাকা ট্রলার থেকে ১৩ জেলেকে উদ্ধার করেছে কোস্ট গার্ড। সোমবার (১৫ আগস্ট) সকালে ঘটনাস্থলে পৌঁছে তাদের বিস্তারিত..

স্বর্ণের লড়াইয়ে বাংলাদেশের তিন আরচার

হাওর বার্তা ডেস্কঃ অবশেষে তুরস্কের কোনিয়ায় চলমান ইসলামিক সলিডারিটি গেমস থেকে একটি পদক পাওয়া নিশ্চিত হয়েছে বাংলাদেশের। আর সেই পদকটি আসতে যাচ্ছে বাংলাদেশের সম্ভাবনাময় ডিসিপ্লিন আরচারি থেকে। সোমবার শুরু হয়েছে বিস্তারিত..

আগামী বছর থেকে সপ্তাহে ৫ দিন ক্লাস: শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, সপ্তাহে পাঁচদিন ক্লাস এমনভাবে পুনর্বিন্যাস করতে চাই যেন শিক্ষার্থীদের শিখন ঘাটতি না হয়। সেইসঙ্গে শিক্ষার্থীদের যে শিখন ঘাটতি নিরূপণ করা হয়েছে তা বিস্তারিত..

চকবাজারে অগ্নিকাণ্ড আগুন লাগা ভবনের দোতলায় পাওয়া গেলো চার মরদেহ

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর চকবাজারের দেবীদাস লেন এলাকায় প্লাস্টিক কারখানা ও গোডাউনে আগুন লাগা ভবনের দোতলায় এক কোনায় চারটি মরদেহ পাওয়া গেছে। সোমবার (১৫ আগস্ট) বিকেল পৌনে ৪টার দিকে আব্দুল্লাহ বিস্তারিত..

বাংলাদেশি কর্মী নেবে দক্ষিণ কোরিয়া, বেতন প্রায় সোয়া লাখ

হাওর বার্তা ডেস্কঃ দক্ষিণ কোরিয়ার বিভিন্ন প্রদেশে কৃষি ও মৎস্য খাতে মৌসুমি শ্রমিক হিসেবে বাংলাদেশি শ্রমিক নেওয়া হবে। বাংলাদেশ ওভারসিজ ইমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেডের (বোয়েসেল) মাধ্যমে ২০০ জন শ্রমিক নেওয়া বিস্তারিত..

মালদ্বীপের হেড কোচ হলেন বাংলাদেশের সাবেক তারকা ক্রিকেটার

হাওর বার্তা ডেস্কঃ সুসংবাদ ভেসে এলো বাংলাদেশ নারী ক্রিকেট। মালদ্বীপ জাতীয় নারী ক্রিকেট দলের প্রধান কোচ হলেন বাংলাদেশ জাতীয় নারী দলের সাবেক ক্রিকেটার ফাতেমা তুজ জোহরা। ফাতেমাকে কোচ হিসেবে নিয়োগের বিস্তারিত..

এবার ফিনল্যান্ড-সুইডেন-ডেনমার্ক যাচ্ছে ‘পরাণ’

হাওর বার্তা ডেস্কঃ ঝরাজীর্ণ প্রেক্ষাগৃহের আবার প্রাণ ফিরে পেয়েছে। দীর্ঘদিন পরে প্রেক্ষাগৃহে দশর্ককের ভিড় আর টিকেটের জন্য দীর্ঘ লাইন দেখা গিয়েছে। আর এর শুরুটা হয়েছে ঈদে মুক্তি পাওয়া ‘পরাণ’ সিনেমার বিস্তারিত..

শোক দিবসে জাতীয় পতাকা উত্তোলন করতে গিয়ে প্রাণ গেলো দুই ভাইয়ের

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ইটনায় জাতীয় শোক দিবসে জাতীয় পতাকা উত্তোলন করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। সোমবার (১৫ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলা সদরের খাদ্য গুদামের সামনে বিস্তারিত..

আর্মেনিয়ায় আতশবাজির গুদামে বিস্ফোরণ, নিহত ৫

হাওর বার্তা ডেস্কঃ আর্মেনিয়ার রাজধানী ইয়েরেভানে একটি আতশবাজির গুদামে বিস্ফোরণের ঘটনায় কমপক্ষে পাঁচজন নিহত হয়েছে। আহত হয়েছে আরও বহু মানুষ। আল জাজিরার এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়। বেশ কিছু বিস্তারিত..

জোয়ারে বসতভিটা নদীতে বিলীন

   হাওর বার্তা ডেস্কঃ পটুয়াখালীর কলাপাড়ায় জোয়ারের তাণ্ডবে রাবনাবাদ পাড়ের ছয়টি পরিবারের ঘরসহ বসতভিটা নদীতে বিলীন হয়ে গেছে। রোববার দুপুরে অস্বাভাবিক জোয়ারের তাণ্ডবে সৃষ্ট জলোচ্ছ্বাসে রাবনাবাদ পাড়ের চান্দুপাড়ার ব্যুরোজালিয়ায় এ বিস্তারিত..