বাংলাদেশে বিনিয়োগ নিয়ে আসছে সিঙ্গাপুরভিত্তিক ব্যাংক ডিবিএস

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে বিনিয়োগ নিয়ে আসছে সিঙ্গাপুরভিত্তিক দক্ষিণ-পূর্ব এশিয়ার সর্ববৃহৎ ব্যাংক ডেভলপমেন্ট ব্যাংক অব সিঙ্গাপুর (ডিবিএস)। সিঙ্গাপুরস্থ বাংলাদেশের হাইকমিশন জানিয়েছে, তাদের এক বছর ধরে আলোচনা অবশেষে সফল হয়েছে। গত বিস্তারিত..

মিঠামইনে ডাকাতি, খুন, অস্ত্র মামলাসহ ৮ মামলার আসামি হারুন মুন্সিগঞ্জ থেকে গ্রেপ্তার

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের মিঠামইনে ডাকাতি, খুন, অস্ত্র মামলাসহ ৮ মামলার পলাতক আসামি হারুন (৪০) কে মুন্সিগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২ জুলাই) দিবাগত রাতে মিঠামইন থানার ওসি কলিন্দ্র বিস্তারিত..

কলকাতার সিনেমায় সিয়াম

হাওর বার্তা ডেস্কঃ এবার কলকাতার সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। ভারতীয় একটি সংবাদমাধ্যম বিষয়টি নিশ্চিত করেছে। সিনেমার নাম এখনো ঠিক করা হয়নি। তবে এ ব্যপারে সিয়ামের সঙ্গে বিস্তারিত..

শিক্ষাই হবে পরবর্তী মেগা প্রকল্প: শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, ভবিষ্যতে শিক্ষায় বিনিয়োগ আরো বৃদ্ধি পাবে। আমরা মনে করি শিক্ষাই হবে পরবর্তী মেগা প্রকল্প। যার মধ্য দিয়ে ২০৪১ সালে উন্নত বাংলাদেশ তথা বিস্তারিত..

কেন বাইডেনকে অভিনন্দন জানাবেন না পুতিন জানাল ক্রেমলিন

হাওর বার্তা ডেস্কঃ রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন মস্কোর প্রতি ওয়াশিংটনের ‘বন্ধুত্বহীন’ পদক্ষেপের কারণে ৪ জুলাই সোমবার মার্কিন স্বাধীনতা দিবস উপলক্ষ্যে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনকে অভিনন্দন জানাবেন না বলে ক্রেমলিন জানিয়েছে। বিস্তারিত..

বুয়েটের পর ঢাবিতেও প্রথম আসীর

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের বিজ্ঞান অনুষদভুক্ত ‘ক’  ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ হয়েছে আজ। মেধা তালিকায় প্রথম হয়েছেন নটরডেম কলেজ থেকে এইচএসসি পাশ করা আসীর আনজুম বিস্তারিত..

শুটিংয়ের সময় মারধর করতেন বানসালি: রণবীর

হাওর বার্তা ডেস্কঃ সঞ্জয়লীলা বানসালির ‘সাঁওয়ারিয়া’ সিনেমার মধ্য দিয়ে বলিউড যাত্রা শুরু করেন রণবীর কাপুর। প্রথম সিনেমা দিয়েই সিনেপ্রেমীদের নজর কাড়েন তিনি। ধারণা করা হচ্ছিল বলিউডের এই প্রভাবশালী নির্মাতার সঙ্গে বিস্তারিত..

কোমরে পিস্তল নিয়ে এজলাসে আসামি, অতঃপর…

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুরে হাজিরা দিতে এসে কোমরে থাকা বিদেশি পিস্তল নিয়েই এজলাসে ঢুকেন বন মামলার আসামি মনসুর আহমেদ। পরে তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়। রোববার দুপুরে গাজীপুর বিস্তারিত..

করোনায় মৃত্যু বেড়ে এক লাফে ১২

হাওর বার্তা ডেস্কঃ দেশে দিন যত যাচ্ছে ফের করোনার প্রকোপ ততই বাড়ছে। করোনাভাইরাস সংক্রমণের ঊর্ধ্বগতির মধ্যে দীর্ঘদিন পর আজ মৃত্যু বেড়েছে। দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে ১২ জনের মৃত্যু হয়েছে। বিস্তারিত..

এডিসের বিস্তার রোধে রিহ্যাবকে ডিএনসিসির সঙ্গে কাজ করার আহ্বান মেয়রের

হাওরা বার্তা ডেস্কঃ এডিস মশার বিস্তার রোধে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) সঙ্গে রিহ্যাবকে সম্মিলিতভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন মেয়র আতিকুল ইসলাম। সোমবার (৪ জুলাই) গুলশান-২ এ নগর ভবনে বর্ষা বিস্তারিত..